২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫
`


কটিয়াদীতে সড়ক দুর্ঘটনায় নিহত ১, আহত ৫

-

কিশোরগঞ্জের কটিয়াদীতে সড়ক দুর্ঘটনায় একজন নিহত ও পাঁচজন আহত হয়েছেন।

মঙ্গলবার রাতে কিশোরগঞ্জ আঞ্চলিক মহাসড়কের আচমিতা ইউনিয়নের মধ্যপাড়া নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। আহতদের কটিয়াদীসহ বিভিন্ন হাসপাতালে চিকিৎসা দেয়া হয়।

তবে, তাৎক্ষনিকভাবে নিহতের পরিচয় পাওয়া যায়নি।

এদিকে, আহতদের মধ্যে দু’জনের পরিচয় পাওয়া গেছে। এরা হলেন, টাঙ্গাইলের মধুপুর উপজেলার মাগন্তিনগর ইউনিয়নের কিশোর আকাশ (১২) ও ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জ উপজেলার নারোঘাট ইউনিয়নের আনোয়ার (৪০)। বাকিদের নাম পরিচয় নিশ্চিত হওয়া যায়নি।

সূত্রে জানা গেছে, স্থানীয় ভৈরব টু কিশোরগঞ্জ আঞ্চলিক সড়কের মধ্যপাড়া নামক স্থানে একটি বাস রাস্তায় নষ্ট হয়ে দাঁড়িয়ে ছিল৷ এ সময় পিছন থেকে দ্রুতগামী আনারস বোঝাই একটি পিক-আপ পেছন থেকে ধাক্কা দিলে পিক-আপের চালকসহ তিনজন আহত হয়। এছাড়া এ সময় রাস্তায় যানযটের সৃষ্টি হলে পেছন থেকে আরো একটি টমটম নিয়ন্ত্রণ হারিয়ে ধাক্কা দিলে ঘটনাস্থলেই টমটমের চালক নিহত হয়। বাকি আরো দুজন আহত হয়।

কটিয়াদী হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ নজরুল ইসলাম বলেন, ‘দুর্ঘটনার খবর পেয়েছি। একজন নিহত ও কয়েকজন আহত হওয়ার খবরও পেয়েছি। তবে নিহতের নাম পরিচয় জানার চেষ্টা চলমান রয়েছে।’


আরো সংবাদ



premium cement
টুকুর সাজার প্রতিবাদে ফেনীতে যুবদলের বিক্ষোভ জামালপুরের ইসলামপুর পৌরসভার মেয়র সাময়িক বরখাস্ত পেকুয়ায় হিট স্ট্রোকে একজনেরর মৃত্যু স্কটল্যান্ডের প্রধানমন্ত্রী হুমজা ইউসুফের পদত্যাগ মঙ্গলবারও বাড়বে তাপমাত্রা, অসহনীয় হবে গরম ইতিহাসের উষ্ণতম এপ্রিল দেখল মিয়ানমার আইসিসির সম্ভাব্য গ্রেফতারি পরোয়ানা নিয়ে উদ্বিগ্ন ইসরাইলি কর্মকর্তারা নোয়াখালীতে হিট স্ট্রোকে দ্বিতীয় শ্রেণির ছাত্রের মৃত্যু ভূমি সেক্টরে রাজস্ব আদায় বাড়ানোর ক্ষেত্র চিহ্নিত করতে ভূমিমন্ত্রীর নির্দেশ বাইপাস সার্জারির জন্য কৃত্রিম রক্তনালী তৈরির চেষ্টা হামাসকে যুদ্ধবিরতি নিয়ে ইসরাইলি প্রস্তাব বিবেচনার আহ্বান যুক্তরাজ্যের

সকল