২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫
`


গাজীপুরে বালু-খোয়ার স্তপ থেকে যুবকের লাশ উদ্ধার

গাজীপুরে বালু-খোয়ার স্তপ থেকে যুবকের লাশ উদ্ধার - ছবি : নয়া দিগন্ত

বিআরটি প্রকল্পের উড়াল সেতুর কাজের জন্য রাখা খোয়া ও বালুর মিশ্রণের স্তুপ থেকে এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ।
মঙ্গলবার (২৬ মার্চ) ওই প্রকল্পের ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের ভোগড়া এলাকা হতে ওই লাশ উদ্ধার করা হয়।

আনুমানিক ৩৫ বছর বয়সের নিহত ওই যুবকের পরিচয় পাওয়া যায়নি। তবে লাশের পাশ থেকে একটি মোবাইল পাওয়া গেছে।

গাজীপুর মেট্রোপলিটন পুলিশের (জিএমপি) বাসন থানার ইন্সপেক্টর রফিকুল ইসলাম স্থানীয়দের বরাত দিয়ে জানান, মঙ্গলবার বিআরটি প্রকল্পের আওতায় ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের ভোগড়া এলাকায় ঢাকা বাইপাস সড়কের ওপর নির্মিত ফ্লাইওভারের নিচে রাখা বালু ও খোয়ার কাজ করছিল শ্রমিকরা। শ্রমিকরা কাজ করার একপর্যায়ে বালু ও খোয়ার স্তুপ থেকে এক যুবকের লাশ বেরিয়ে আসে। এ সময় শ্রমিকরা ভয় পেয়ে পুলিশকে জানায়।

খবর পেয়ে ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করে পুলিশ। যুবকটি মানসিক ভারসাম্যহীন ছিল। রাতে সে উড়াল সেতুর নিচে ওই স্থানে ঘুমিয়ে ছিল।

তিনি আরো জানান, বিআরটি প্রকল্পের আওতায় ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের ভোগড়া ও চান্দনা চৌরাস্তা এলাকায় ফ্লাইওভার নির্মাণের কাজ চলমান রয়েছে। এজন্য প্রতিদিনই খোয়া বালু এনে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের ভোগড়া এলাকায় ঢাকা বাইপাস সড়কের ওপর নির্মিত ফ্লাইওভারের নিচে রাখা হয়। সোমবার রাতেও খোয়া-বালু সেখানে এনে স্তুপ করে রাখা হয়। বালি-খোয়ার মিশ্রণ লরি থেকে ঢেলে সেখানে রাখার সময় অন্ধকারে ঘুমন্ত যুবকটিকে দেখতে পায়নি শ্রমিকরা। ফলে ওই মিশ্রণের নিচে চাপা পড়ে তার মৃত্যু হয় বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন রয়েছে।


আরো সংবাদ



premium cement
গাজা নিয়ে আলোচনার লক্ষ্যে সৌদি আরব যাচ্ছেন ব্লিংকেন ধামরাইয়ে বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ, কাদঁলেন মুসুল্লিরা বান্দরবানে নিরাপত্তা বাহিনীর সাথে সংঘর্ষে ২ কেএনএফ সদস্য নিহত এসএসসি পরীক্ষার ফল ৯ থেকে ১১ মে’র মধ্যে প্রকাশ কলাপাড়ায় বালুর জাহাজ থেকে ছিটকে পড়ে শ্রমিক নিখোঁজ যেসব কারণে হঠাৎ বন্ধ হয়ে যেতে পারে আপনার ফেসবুক আইডি ও পেজ কুয়াকাটাসহ উপকূল পুড়ছে তাপপ্রবাহে, স্বস্তি নেই জনজীবনে আজ দুপুরে দেশের উদ্দেশে আল হামরিয়া বন্দর ছাড়বে এমভি আব্দুল্লাহ ঈশ্বরদীতে ট্রেনে কাটা পড়ে বিদেশফেরত যুবকের মৃত্যু শেরপুরে হিট স্ট্রোকে আরো ১ জনের মৃত্যু যশোরে ক্যাম্পাস থেকে যুবকের লাশ উদ্ধার

সকল