০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫
`


সখীপুরে মাদকাসক্তকে এক বছরের সাজা দিল ভ্রাম্যমাণ আদালত

-

টাঙ্গাইলের সখীপুরে মাদক সেবন করে মাতলামি করার অভিযোগে মোস্তফা কামাল (২৬) নামের এক যুবককে এক বছরের সাজা দিয়েছে ভ্রাম্যমাণ আদালত।

বুধবার (২৫ জানুয়ারি) উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ফারজানা আলম তার কার্যালয়ে আদালত বসিয়ে এ সাজা দেন।

দণ্ডপ্রাপ্ত মোস্তফা কামাল উপজেলার গড়গোবিন্দপুর গ্রামের মরহুম জয়নাল আবেদীনের ছেলে।

আদালত সূত্রে জানা যায়, মোস্তফা কামাল এলাকার চিহ্নিত মাদকসেবী। তিনি মাঝেমধ্যেই মাদক সেবন করে ঘরের আসবাবপত্র ভাঙচুর করেন। এছাড়াও মাতলামি অবস্থায় স্থানীয় লোকদের মারধর ও বকাবকি করেন। বুধবার দুপুরে মাদক সেবন করে মোস্তফা কামাল তার মাকে মারধর করেন। পরে স্থানীয়রা তাকে ধরে এনে ভ্রাম্যমাণ আদালতে সোপর্দ করেন। বিষয়টি সাক্ষ্য-প্রমাণের ভিত্তিতে প্রমাণিত হলে ভ্রাম্যমাণ আদালত মোস্তফা কামালকে এক বছরের কারাদণ্ড দেন।

নির্বাহী ম্যাজিস্ট্রেট ও ইউএনও ফারজানা আলম বলেন, মাদক সেবন করে মাতলামি করার দায়ে তাকে এক বছরের সাজা দেয়া হয়েছে।

সখীপুর থানার পরিদর্শক (তদন্ত) সালাউদ্দিন বলেন, বুধবার বিকেলে মোস্তফা কামালকে টাঙ্গাইল কারাগারে পাঠানো হয়েছে।


আরো সংবাদ



premium cement
ঝালকাঠিতে পারিবারিক দ্বন্দ্বে হত্যা, বাবা ও ভাই গ্রেফতার বন্যাবিধ্বস্ত কেনিয়া ও তানজানিয়ায় ঘূর্ণিঝড় সতর্কতা জারি রাজধানীতে লেকে গোসলে নেমে ২ কিশোরের মৃত্যু ইসরাইলের ওপর কঠোর হতে বাইডেনের প্রতি ডেমোক্রেট কংগ্রেস সদস্যদের আহ্বান আশুলিয়ায় ঝুট ব্যবসা দখল নিতে ৬ জনকে কুপিয়ে জখম মুক্ত গণমাধ্যম সূচকে বাংলাদেশের অবনতি হচ্ছে কেন সোনাতলায় ২ আ’লীগ নেতা বিনাভোটে ভাইস চেয়ারম্যান শ্রীনগরে অগ্নিকাণ্ডে ৭টি ঘর পুড়ে ছাই সিরাজদিখানে ফের ডাকাতি, আতঙ্কিত এলাকাবাসী হামাস-ইসরাইল যুদ্ধবিরতিতে সম্মত! পরিবেশ ও উন্নয়ন সাংবাদিকতায় হয়রানি হলে সুরক্ষা দেবে সরকার : তথ্য প্রতিমন্ত্রী

সকল