২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫
`

গাজীপুরে রত্ম শিক্ষার্থীদের বাবা-মাকে সংবর্ধনা ও বার্ষিক দোয়া মাহফিল

গাজীপুরে রত্ম শিক্ষার্থীদের বাবা-মাকে সংবর্ধনা ও বার্ষিক দোয়া মাহফিল। - ছবি : সংগৃহীত

গাজীপুরে আ্যাডভোকেট খন্দকার সোলায়মান ফাউন্ডেশন পরিচালিত ইম্পো এ্যাঞ্জেলস স্কুলের রত্ম শিক্ষার্থীদের বাবা-মাকে সংবর্ধনা ও বার্ষিক দোয়া মাহফিল রোববার অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের ফার্মেসি অনুষদের অবসর প্রাপ্ত অধ্যাপক এবং বাংলাদেশ বিজ্ঞান ও শিল্প গবেষণা পরিষদের প্রাক্তন চেয়ারম্যান প্রফেসর ড. মো: আমজাদ হোসেন।

ইম্পো এ্যাঞ্জেলস স্কুল ও মেজবাহ উদ্দিন মেমোরিয়াল (মাম) স্কুলের প্রতিষ্ঠাতা অ্যাডভোকেট খন্দকার সোলায়মানের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বিশিষ্ট শিল্পপতি ও শিক্ষানুরাগী আলহাজ্ব এস এম মোকছেদ আলম, চান্দনা উচ্চ বিদ্যালয় ও কলেজের সাবেক অধ্যক্ষ জ্ঞান মোহন সরকার, আলেকজান বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজের অধ্যক্ষ মোহাম্মদ হাবিবুর রহমান, গাজীপুর সিটি কর্পোরেশনের ১৬ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মো: মোছলেম উদ্দিন চৌধুরী (মুসা), স্কুলের প্রধান শিক্ষক আব্দুল আলীম প্রমুখ।

অনুষ্ঠানে দেশ বিদেশে বিভিন্ন ক্ষেত্রে সফল প্রাক্তান ছাত্র-ছাত্রীদের বাবা-মাকে সংবর্ধনা দেয়া হয় এবং স্কুলের শিক্ষক-শিক্ষার্থী ও তাদের পরিবারের জন্য বিশেষ মোনাজাত করা হয়।


আরো সংবাদ



premium cement