০৬ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১, ২৬ শাওয়াল ১৪৪৫
`


তুরাগ নদে মিললো বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীর লাশ

গাজীপুরে তুরাগ নদে মিললো বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীর লাশ - প্রতীকী ছবি

গাজীপুর মহানগরের ৩৬ নম্বর ওয়ার্ডের পলাশোনা এলাকায় সোমবার দুপুরে তুরাগ নদ থেকে ইউনিভার্সিটি ছাত্রের ভাসমান লাশ উদ্ধার করেছে টঙ্গী নৌপুলিশ।

নিহতের নাম মোয়াজ্জের বিন আলম (২৪)। তিনি নর্থ সাউথ ইউনিভার্সিটির অনার্স শেষ বর্ষের ছাত্র ছিলেন।

মোয়াজ্জের রাজধানীর ভাটারা থানার বসুন্ধরা এফ ব্লকের ১০ নম্বর রোডের ১২৩ নম্বর বাড়ির রেজাউল আলম হিরোর ছেলে।

নিহতের মামা জহির উদ্দিন জানান, নর্থ সাউথ ইউনিভার্সিটির অর্থনীতি বিভাগের অনার্স শেষ বর্ষের ছাত্র মোয়াজ্জের বিন আলম গত শনিবার ইউনিভার্সিটি থেকে মোবাইল ফোনে তার মাকে জানায়– বন্ধুদের সাথে পঞ্চগড় যাবে। এর পর থেকে সে নিখোঁজ রয়েছে।

থানা সূত্রে জানা গেছে, সোমবার দুপুরে গাজীপুর মহানগরের পলাশোনা এলাকায় স্থানীয়রা নদীতে লাশ ভাসতে দেখে জিএমপি গাছা থানায় খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে গিয়ে তার পকেটে থাকা মোবাইল ফোন ও পরিচয়পত্র সূত্রে স্বজনদের খবর দেয়। পরে স্বজনরা ঘটনাস্থলে গিয়ে লাশ শনাক্ত করেন। বেলা ২টায় নৌপুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমেদ মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠায়।

টঙ্গী নৌ ফাঁড়ির ইনচার্জ মো: হযরত আলী জানান, লাশটি ফুলে প্রায় বিকৃত অবস্থায় পাওয়া গেছে। মৃত্যুর রহস্য উদঘাটনের জন্য লাশটি মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।


আরো সংবাদ



premium cement
১১ মে রাজধানীতে প্রতিবাদ সমাবেশ করবে যুবদল পটিয়ায় গাড়ির চাপায় অটোরিকশাচালক নিহত সরকারি চাকরিতে প্রবেশের বয়সসীমা বাড়ানোর আপাতত সিদ্ধান্ত নেই : জনপ্রশাসন মন্ত্রী শুক্রবার নয়াপল্টনে বিএনপির সমাবেশ লোডশেডিংয়ে জনজীবন বিপর্যস্ত, জামায়াতে উদ্বেগ স্বাভাবিক পরিবেশে বাঁচাতে হলে গাছ রোপণ করতে হবে : প্রফেসর ড. আব্দুর রব দিনাজপুরে দিনে টার্গেট করে রাতে ট্রান্সফরমার চুরি, গ্রেফতার ৫ ম্যানচেস্টার ইউনাইটেডের বাছাইয়ে দেশসেরা সিরাজগঞ্জের অয়ন যারা দলের শৃঙ্খলা ভাঙবে তাদের শাস্তি পেতেই হবে : ওবায়দুল কাদের রাজশাহীতে তরুণকে তুলে নিয়ে চাঁদা দাবির অভিযোগে ৪ পুলিশ প্রত্যাহার চাঁদপুরে পিকআপের সাথে অটোরিকশার সংঘর্ষে বাবা-ছেলে নিহত

সকল