৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫
`


হোসেনপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি নুর মিয়া, সম্পাদক হালিম

হোসেনপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি নুর মিয়া, সম্পাদক হালিম। -

কিশোরগঞ্জের হোসেনপুর উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। এতে প্রত্যক্ষ ভোটে আওয়ামী লীগের বর্তমান ভারপ্রাপ্ত সভাপতি জহুরুল ইসলাম নুর মিয়া সভাপতি ও যুবলীগের সাবেক সভাপতি ও হোসেনপুর সরকারি বিশ্ববিদ্যালয় কলেজের সাবেক ভিপি সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।

বৃহস্পতিবার রাত ৮টার দিকে স্থানীয় আসাদুজ্জামান খান অডিটোরিয়ামে কিশোরগঞ্জ জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও কাউন্সিলের উদ্বোধক অ্যাডভোকেট জিল্লুর রহমান সম্মেলনের ফলাফল ঘোষণা করেন।

প্রাপ্ত ফলাফলে সভাপতি পদে জহিরুল ইসলাম নুর মিয়া পেয়েছেন ১২১ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী শাহ মাহবুবুল হক পেয়েছেন ১০৭ভোট। সাধারণ সম্পাদক পদে এম এ হালিম পেয়েছেন ১১৭ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী রাইসুল হাসান কেনেডি পেয়েছেন ১১০ ভোট।

এই নির্বাচনে মোট ভোটার ছিল ২৮৩ জন। নির্বাচনে সভাপতি পদে তিনজন ও সাধারণ সম্পাদক পদে তিনজন প্রতিদ্বন্দ্বিতা করেন। নির্বাচনে প্রিজাইডিং অফিসারের দায়িত্বে ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম এমপি।


আরো সংবাদ



premium cement
বকেয়ার কারণে বাংলাদেশে বিমান ভাড়া বাড়িয়েই চলছে বিদেশী এয়ারলাইন্স মামা সাংস্কৃতিক শিল্পীগোষ্ঠী বিডি মালয়েশিয়ার প্রতিষ্ঠাবার্ষিকী ও সাংস্কৃতিক উৎসব কামাল হত্যা : ব্রাহ্মণবাড়িয়া থেকে গ্রেফতার ১২ চুক্তি হোক বা না হোক, রাফায় অভিযান চলবে : নেতানিয়াহু সমুদ্রসীমায় ২০ মে থেকে ৬৫ দিন‌ সব ধরনের মাছ ধরা নিষিদ্ধ হচ্ছে ২ নতুন মুখ ও নর্টিসহ দক্ষিণ আফ্রিকার বিশ্বকাপ দল ঘোষণা শত কোটি টাকা আত্মসাৎ : বিমানবন্দর থেকে বিশ্বাস ফাউন্ডেশনের চেয়ারম্যান আটক মঠবাড়িয়ায় ইউপি চেয়ারম্যানসহ ১১ জনের বিরুদ্ধে মামলা গাজা যুদ্ধ : জার্মানির বিরুদ্ধে মামলার রায় দেবে আইসিজে হিট স্ট্রোকে ৮ দিনে ১০ জনের মৃত্যু : স্বাস্থ্য অধিদফতর মানিকগঞ্জে আ’ লীগের ২ চেয়ারম্যান প্রার্থীর পাল্টাপাল্টি মানববন্ধন

সকল