২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫
`


আগে থেকেই পরিকল্পনা, একসাথে ধান কাটতে এসে সহকর্মীকে হত্যা যুবকের

আগে থেকেই পরিকল্পনা, একসাথে ধান কাটতে এসে সহকর্মীকে হত্যা যুবকের। - ছবি : সংগৃহীত

মানিকগঞ্জের সাটুরিয়ায় পূর্ব শত্রুতার জের ধরে ধান কাটার শ্রমিককে গলা কেটে হত্যা করার অভিযোগ উঠেছে হৃদয় হোসেন নামে তারই এক সহকর্মীর বিরুদ্ধে।

সোমবার দুপুরে উপজেলার দ্বিমুখা গ্রামের আবাদি জমির পাশের একটি মেশিন ঘরের ভেতরে হৃদয় হোসেন ধান কাটার কাস্তে দিয়ে তার গলা কেটে হত্যা করে বলে জানা যায়। এ ঘটনায় পুলিশ হৃদয় হোসেনসহ দুই শ্রমিককে গ্রেফতার করেছে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, দ্বিমুখা গ্রামের ইউসুফ আলী নামে এক ব্যাক্তি মানিকগঞ্জ বাসস্ট্যান্ড থেকে বৃস্পতিবার তিনজন ধান কাটার শ্রমিক বাড়িতে নিয়ে আসেন। এদের সবার বাড়ি মানিকগঞ্জের দৌলতপুরের বাঘুটিয়া ইউনিয়নে। সোমবার সকালের খাবার খেয়ে শ্রমিক হৃদয় হোসেন, বাবুল শেখ ও আরিফ হোসেন ধান কাটতে ক্ষেতে যায়। দুপুরে ক্ষেতের পাশে একটি মেশিন ঘরে তারা তিনজনে মিলেই বিশ্রাম নিচ্ছিল। এ সময় পূর্বশত্রুতার জের ধরে হৃদয় হোসেন মো: আরিফ হোসেনকে ধান কাটার ধারালো কাস্তে গলায় চালিয়ে দেয়। এতে ঘটনাস্থলেই আরিফের মৃত্যু হয়। পরে স্থানীয়রা পুলিশে খবর দিলে পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠিয়েছে। নিহত আরিফের বাড়ি বাঘুটিয়া ইউনিয়নের পারুরিয়া গ্রামে।

ঘাতক শ্রমিক হৃদয় হোসেন জানান, তার সহকর্মী আরিফ হোসেন তার স্ত্রীকে ভাগিয়ে নিয়ে যায়। এছাড়া সে এলাকার অনেকের ক্ষতি করেছে। এজন্য তাকে হত্যার পরিকল্পনা অনেক আগে থেকেই করি। কিন্তু সুযোগ না পেয়ে শ্রমিক হিসেবে এক সাথে কাজ করতে এসে কাস্তে দিয়ে তার গলা কেটে হত্যা করি। এ ঘটনায় সাটুরিয়া থানা পুলিশ হৃদয় হোসেন ও বাবুল শেখকে ঘটনাস্থল থেকে গ্রেফতার করে। এছাড়া বাড়ির মালিক ইউসুফ আলীকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে।

এ বিষয়ে সাটুরিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ আশরাফুল আলম বলেন, নিহত শ্রমিক আরিফসহ তিনজন শ্রমিক দ্বিমুখা গ্রামের ইউসুফের বাড়িতে ধান কাটছিল। দুপুরের দিকে তারা পাশের একটি মেশিন ঘরে বিশ্রাম নিচ্ছিল। এ সময় হৃদয় হোসেন নামে এক শ্রমিক আরিফ নামে আরেক শ্রমিককে ধারালো কাস্তে গলায় চালিয়ে হত্যা করেছে। এ ঘটনায় একটি হত্যা মামলা দায়ের করা হবে।


আরো সংবাদ



premium cement