২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

বালিয়াকান্দিতে ওয়ান শুটারগান ও ২ রাউন্ড কার্তুজসহ গ্রেফতার ২

- ছবি : নয়া দিগন্ত

রাজবাড়ীর বালিয়াকান্দি থানা পুলিশের অভিযানে একটি ওয়ান শুটারগান ও ২ রাউন্ড কার্তুজসহ দু’জনকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতাররা হলেন, উপজেলার জঙ্গল ইউনিয়নের জঙ্গল গ্রামের নিখিল বিশ্বাসের ছেলে অনুপম বিশ্বাস (২৮) ও একই এলাকার মৃত দশরত মণ্ডলের ছেলে বিশ্বজিত মন্ডল (৪০)।

সোমবার দিবাগত রাত সোয়া ১২টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে বালিয়াকান্দি থানার ওসি তারিকুজ্জামানের নেতৃত্বে এসআই রাজিবুল ইসলাম সঙ্গীয় ফোর্স জঙ্গলে অভিযান পরিচালনা করে। অভিযানে সনজিতের কাঠের দোকানের ভেতর থেকে অস্ত্রের বাট মেরামতের সময় তাদেরকে গ্রেফতার করে। এসময় তাদের হেফাজতে থাকা একটি ওয়ান শুটারগান ও ২ রাউন্ড কার্তুজ জব্দ করা হয়।

এ ব্যাপারে বালিয়াকান্দি থানায় অস্ত্র আইনে মামলা হয়েছে। মঙ্গলবার সকালে আসামিদেরকে আদালতে প্রেরণ করা হয়েছে।

বালিয়াকান্দি থানার ওসি তারিকুজ্জামান বলেন, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে অস্ত্রের বাট মেরামতের সময় একটি ওয়ান শুটারগান ও ২ রাউন্ড কার্তুজসহ দুই ব্যক্তিকে গ্রেফতার করা হয়। গ্রেফতারদেরকে মঙ্গলবার রাজবাড়ী আদালতে পাঠানো হয়েছে।


আরো সংবাদ



premium cement
কুষ্টিয়াতে মসজিদ কমিটি নিয়ে সংঘর্ষে আহত ৫ চেয়ারম্যান তপন ও অজিত মেম্বারকে ধরিয়ে দিতে পারলে পুরস্কার ঘোষণা নারায়ণগঞ্জে ২৪ ঘণ্টায় ১৪ ডাকাত সদস্য গ্রেফতার রাজশাহীতে মৌসুমের সর্বোচ্চ তাপমাত্রা ৪২ ডিগ্রি ছাড়াল যুক্তরাজ্যে বাংলাদেশী শ্রমিকদের ভিসা সহজ করার আহ্বান প্রবাসী প্রতিমন্ত্রীর চীন ও যুক্তরাষ্ট্রের প্রতিদ্বন্দ্বী না হয়ে অংশীদার হওয়া উচিত : শি জিনপিং ওকাব সভাপতি নজরুল ইসলাম, সম্পাদক জুলহাস আলম পাবনায় ১০ কোটি টাকার অনিয়মে ৩ ব্যাংক কর্মকর্তা কারাগারে চুয়েট ১১ মে পর্যন্ত বন্ধ, শিক্ষার্থীদের আন্দোলন স্থগিত নরসিংদীতে হিট স্ট্রোকে শিশুর মৃত্যু হিলিতে ভটভটি-মোটরসাইকেলের সংঘর্ষে নিহত ২

সকল