১৯ অক্টোবর ২০২১, ৩ কার্তিক ১৪২৮, ১১ রবিউল আউয়াল ১৪৪৩ হিজরি
`
ভ্রাম্যমাণ আদালতে ৫ মামলা

ভুয়া সরকারি লোগো লাগানো গাড়িকে ধরে ফেললেন ম্যাজিস্ট্রেট

ভুয়া সরকারি লোগো লাগানো গাড়ি - ছবি : নয়া দিগন্ত

মুন্সীগঞ্জের লৌহজং উপজেলার শিমুলিয়া ঘাট এলাকায় ব্যক্তিগত গাড়িতে ভুয়া সরকারি লোগো লাগিয়ে ঘাটে প্রবেশের সময় ম্যাজিস্ট্রেটের জেরার মুখে পড়েছেন এক ব্যক্তি। পরে তিনি স্বীকার করেছেন ‘কৌশল’ হিসেবে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যদের চোখ ফাঁকি দিতে তিনি ব্যক্তিগত গাড়িতে ভুয়া লোগো লাগিয়েছেন।

বৃহস্পতিবার সকাল ১০টার দিকে শিমুলিয়া ঘাট এলাকায় এ ঘটনাটি ঘটে। সে সময় ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করছিলেন নির্বাহী ম্যাজিস্ট্রেট ও লৌহজং উপজেলা সহকারি কমিশনার (ভূমি) কাউছার হামিদ।

এরপর ব্যক্তিগত গাড়িতে ভুয়া সরকারি লোগো লাগিয়ে আইনের চোখ ফাঁকি দেয়ার চেষ্টার অপরাধে তার কাছ থেকে ১০ হাজার টাকা জরিমানা আদায় করা হয়। পরে তার থেকে ১০ হাজার টাকা জরিমানা আদায় করে ছেড়ে দেয়া হয়। এ সময় আরো চারটি মামলা দিয়ে চার হাজার ৩০০ টাকা জরিমানা আদায় করা হয়। পাঁচটি মামলা দেয়া হয়েছে এবং ১৪ হাজার ৩০০ টাকা জরিমানা আদায় করা হয়েছে।

নির্বাহী ম্যাজিস্ট্রেট ও লৌহজং উপজেলা সহকারি কমিশনার (ভূমি) কাউছার হামিদ জানান, ওই ব্যক্তির নাম আব্দুর রহমান। তিনি ঢাকার ধলপুর থেকে মাদারীপুর যাওয়ার উদ্দেশ্যে ঢাকা মাওয়া এক্সপ্রেসওয়ে হয়ে শিমুলিয়া ঘাটে এসেছেন। পথে পুলিশের চেকপোস্ট এড়াতে তিনি এই পন্থা অবলম্বন করেছিলেন বলে স্বীকার করেছেন।



আরো সংবাদ