০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫
`


বাবা-মাকে খুঁজে পেতে চান কিশোরী তানিয়া

বাবা-মাকে খুঁজে পেতে চান কিশোরী তানিয়া - ছবি : নয়া দিগন্ত

কিশোরী তানিয়া তার বাবা-মাকে খুঁজে পেতে চান। গত তিন দিন যাবৎ তিনি নারায়ণগঞ্জের সোনারগাঁও স্বাস্থ্য কমপ্লেক্সে মহিলা ওয়ার্ডের চার নং বেডে চিকিৎসাধীন অবস্থায় রয়েছেন। এ ঘটনায় বৃহস্পতিবার সোনারগাঁও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স কর্তৃপক্ষ সোনারগাঁও থানায় একটি সাধারণ ডায়েরি করে।

সোনারগাঁও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিক্যাল অফিসার ডা: সজিব রায়হান জানান, গায়ে জ্বর নিয়ে তানিয়া (১৪) নামের এই মেয়েটি রাস্তায় ঘুরাঘুরি করার সময় পথচারীরা তাকে হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসে। পরে কর্তব্যরত চিকিৎসক তাকে হাসপাতালে ভর্তি করে নেয়। তার সাথে কথা বলে তার মানসিক সমস্যা রয়েছে বলে আমাদের মনে হয়েছে। পরীক্ষা-নিরীক্ষার পর বিস্তারিত বলা যাবে।

কিশোরী তানিয়ার পাশের সিটে চিকিৎসাধীন রোগীর সেবাদানকারী আমেনা বেগম জানান, তানিয়া আমাদের বলেছে তার বাবা-মায়ের সাথে বনিবনা না থাকায় সে তার দাদির সাথে থাকতেন। দাদিও তাকে আর পালতে না পারায় বাড়ি থেকে বের করে দেয়। তার সাথে কথা বলে তার বাড়ি নোয়াখালী এলাকায় হতে পারে বলে তারা জানায়।

সোনারগাঁও উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: পলাশ কুমার সাহা জানান, তানিয়ার অভিভাবক না থাকায় আমরা উপজেলা সমাজসেবা বিভাগের সাথে যোগাযোগ করেছি। সঠিক অভিভাবক না পেলে সেখানে পাঠিয়ে দেয়া হবে। তিনি চিকিৎসাধীন রয়েছেন। সোনারগাঁও থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়।


আরো সংবাদ



premium cement