১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলকদ ১৪৪৫
`


মুন্সীগঞ্জে গৃহবধূকে পিটিয়ে আহত করেছে সন্ত্রাসীরা

মুন্সীগঞ্জে গৃহবধূকে পিটিয়ে আহত করেছে সন্ত্রাসীরা -

মুন্সীগঞ্জ সদর উপজেলার চরকেওয়ার ইউনিয়নের খাসকান্দি এলাকায় পূর্ব শত্রুতার জের ধরে ডলি আক্তার (৩০) নামের এক গৃহবধূকে পিটিয় আহত করেছে সন্ত্রাসীরা। বুধবার বেলা ১১টার দিকে খাসকান্দি এলাকার হাওলাদার বাড়িতে এই ঘটনা ঘটে।

হামলার শিকার ডলি আক্তারকে এলাকাবাসী উদ্ধার করে মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি করানো হয়েছে।

এলাকাবাসী সূত্রে জানা যায়, চরকওয়ার ইউনিয়নের চেয়ারম্যান ও সদর থানা আওয়ামী লীগের সহ-সভাপতি আক্তারউজ্জামান জীবন ও সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি এবং সাবেক চেয়ারম্যান আফসারউদ্দিন ভূঁইয়ার সমর্থকদের মধ্যে চলমান বিরোধের জের ধরেই এই হামলা চালানো হয়েছে।

ভুক্তভোগী ডলি আক্তার (৩০) অভিযাগ করে বলেন, আমার স্বামী মিনার হাওলাদার গত বৃহস্পতিবার একটি মামলায় জামিনে মুক্তি পেয়ে বাসায় আসছে জানতে পেরে পূর্ব শত্রুতার জের ধরে আফসু চেয়ারম্যান সমর্থিত নজির হাওলাদার গ্রুপের একই এলাকার ইমরান মোল্লা, ফারুক হাওলাদার, শাহজালাল হাওলাদার, শাকিল হাওলাদার, জাহাঙ্গীর হাওলাদার, রমজান মোল্লা, ইউসূফ হাওলাদারসহ ৪০/৫০ জনের একটি দল হামলা চালিয়ে সেলাই মেশিনসহ বাড়িঘর ভাংচুর কর। আমি বাধা দিলে লাঠি দিয়ে পিটিয়ে শরীরের বিভিন্ন যায়গায় আঘাত করে।

এ ঘটনার সত্যতা নিশ্চিত করে সদর থানা পুলিশের সাব-ইন্সপেক্টর মো: রিপন আহাম্মদ জানান, ঘটনার বিষয়ে খবর পেয়ে আমরা ঘটনাস্থলে গিয়ে জানতে পারি। এই ঘটনায় আহত ডলি আক্তার সদর থানা একটি অভিযোগ দায়ের করেছেন।


আরো সংবাদ



premium cement
নতুন কোচের সন্ধানে বিসিসিআই, তাহলে কি দ্রাবিড়ের বিদায়! থাইল্যান্ডে এ বছর হিটস্ট্রোকে ৬১ জন প্রাণ হারিয়েছে : সরকার নির্বাচন শেষ হলে আরো সত্য ঘটনা সামনে আসবে, ধর্ষণের অভিযোগ প্রসঙ্গে শাহজাহান রাণীনগরে সাজাপ্রাপ্ত আসামিসহ গ্রেফতার ৪ যান্ত্রিক ত্রুটি নিয়ে চট্টগ্রামে জরুরি অবতরণ, প্রাণে বাঁচলেন ৭ ক্রুসহ ১৯১ যাত্রী ভূরুঙ্গামারীতে ভটভটিতে উঠতে গিয়ে শিশু নিহত প্রতিটি মানুষকে অর্থনৈতিকভাবে স্বচ্ছল করতে সরকার কাজ করছে : প্রধানমন্ত্রী দুমকীতে হত্যা মামলার আসামি বাবা-ছেলে গ্রেফতার ১২ সপ্তাহের যুদ্ধবিরতি : যেখানে আপত্তি ইসরাইলের পথশিশুদের জন্য ছায়াতলের স্বাস্থ্যসেবা ক্যাম্পেইন অনুষ্ঠিত মিরসরাইয়ে বাসের ধাক্কায় মোটরসাইকেলের আরোহী নিহত

সকল