২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫
`


সিদ্ধিরগঞ্জে নৈশ প্রহরীকে খুন করে ১৬ লাখ টাকা লুট

সিদ্ধিরগঞ্জে নৈশ প্রহরীকে খুন করে ১৬ লাখ টাকা লুট - ছবি- নয়া দিগন্ত

সিদ্ধিরগঞ্জে নৈশ প্রহরীকে হত্যা করে একটি কুরিয়ার সার্ভিসে ডাকাতি হয়েছে। বৃহস্পতিবার গভীর রাতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সিদ্ধিরগঞ্জের পাইনাদী এলাকায় ডরিক মাদানী টাওয়ারে ইউএসবি নামক কুরিয়ার সার্ভিসে এ ডাকাতি হয়। ডাকাতদের হাতে নিহত নৈশ প্রহরীর নাম মিলন মিয়া (৬০)। এ ছাড়াও সিদ্দিকুর রহমান নামে অপর এক নৈশ প্রহরী আহত হয়েছেন।

নিহত মাদানীনগর এলাকার মাওলানা হানিফ মিয়ার বাড়ির ভাড়াটিয়া ছিলেন।

শুক্রবার সকালে ইউএসবি কুরিয়ার সার্ভিস চিটাগাংরোড শাখার দায়িত্বরত কর্মকর্তা কোরবান আলী জানান, বৃহস্পতিবার আনুমানিক রাত ৩টার দিকে ডাকাত দল ডরিক মাদানী টাওয়ারে হানা দেয়। প্রথমে ডাকাতরা নৈশ প্রহরী মিলন মিয়া ও সিদ্দিকুর রহমানকে হাত ও পা বেঁধে প্রহার করে মার্কেটের ভেতরে গলির মধ্যে ফেলে রাখে। এ সময় ‘ইউএসবি’ কুরিয়ার সার্ভিসে শাখায় রক্ষিত ১৫০টি ইজিবাইকের ব্যাটারি, একটি ওভেন ও কয়েকটি ফ্রিজসহ ১৫-১৬ লাখ টাকার মালামাল লুট করে একটি পিকআপযোগে চলে যায় ডাকাতরা। এ সময় এশিয়া মোটরস নামে পাশের একটি ব্যাটারিচালিত ইজিবাইকের দোকান থেকেও আটটি ব্যাটারি ও ১৫টি চার্জার নিয়ে যায় বলে দোকান মালিক মিন্টু মিয়া জানান।

খবর পেয়ে পুলিশ গিয়ে নৈশ প্রহরী মিলন মিয়ার লাশ উদ্ধার করে নারায়ণগঞ্জ মর্গে পাঠায়।

এ বিষয়ে সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মশিউর রহমান বলেন, নৈশ প্রহরীকে হত্যা ও ডাকাতির ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে। ডাকাতি হওয়া মালামাল উদ্ধার ও ডাকাতদের গ্রেফতারে পুলিশ চেষ্টা চালাচ্ছে।


আরো সংবাদ



premium cement