০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫
`


ঘিওরে আগুনে ক্ষতিগ্রস্তদের সহায়তা দিলেন এমপি দুর্জয়

ঘিওরে আগুনে ক্ষতিগ্রস্তদের সহায়তা দিলেন এমপি দুর্জয় - ছবি- সংগৃহীত

মানিকগঞ্জের ঘিওর উপজেলার সিংজুরী ইউনিয়নের শিহরপুর গ্রামে আগুনে ক্ষতিগ্রস্ত চারটি পরিবারের মাঝে চাউল ও নগদ অর্থ বিতরণ করেছেন মানিকগঞ্জ-১ আসনের সংসদ সদস্য ও বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালক এ এম নাঈমুর রহমান দুর্জয় ।

শুক্রবার সন্ধ্যা ৭টার দিকে সিংজুরী ইউনিয়নের বৈকন্ঠপুর সংসদ সদস্যের গ্রামের বাড়িতে ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে ব্যক্তিগত তহবিল থেকে এ সহায়তা করা হয়।

এ সময় প্রত্যেক পরিবারকে ৩০ হাজার ও চাউল দেয়া হয়েছে। এ ছাড়াও ক্ষতিগ্রস্ত পরিবারগুলোকে সরকারিভাবে সহযোগিতার আশ্বাস দেন এমপি দুর্জয়। এ সময় উপস্থিত ছিলেন মানিকগঞ্জ জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবু তাইয়েবুর রহমান টিপু, জেলা যুবলীগের আহ্বায়ক কমিটির সদস্য আবুল বাশার, মনিরুল ইসলাম খান মনি, ঘিওর উপজেলা যুবলীগের সিনিয়র সহ-সভাপতি আসাদুর রহমান মিঠু ও যুগ্ম-সাধারণ সম্পাদক কাজী নজরুল ইসলাম প্রমুখ।

বুধবার ঘিওর উপজেলার সিংজুরী ইউনিয়নাধীন শিহরপুর গ্রামের চারটি পরিবার ভয়াবহ আগুনে ক্ষতিগ্রস্ত হয়।


আরো সংবাদ



premium cement
মন্ত্রী-এমপির স্বজনদের বিরত রাখা আ’লীগের নীতিগত সিদ্ধান্ত : কাদের মুসলিমদের ঐক্য ও সংহতি বাড়ানোর লক্ষ্যে গাম্বিয়ায় ওআইসির সম্মেলন শুরু ঢাকা সেনানিবাসে এএফআইপি ও সেনা প্রাঙ্গণ ভবন উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী মিয়ানমার সীমান্তে মাইন বিস্ফোরণে ৩ বাংলাদেশী আহত মধুখালীতে নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাকচালক নিহত, আহত হেলপার বরিশালে নথুল্লাবাদ টার্মিনাল থেকে বাস চলাচল বন্ধ নয়া দিগন্তের শৈলকুপা সংবাদাতার ওপর দুর্বৃত্তদের হামলা ডিএমপির অভিযানে গ্রেফতার ৩৯ সুন্দরবনে জ্বলছে আগুন, নিয়ন্ত্রণে ৫ ইউনিট শায়েস্তাগঞ্জে সাবেক সেনা সদস্য ট্রাকচাপায় নিহত ইসরাইল-গাজা যুদ্ধবিরতি আলোচনা নিয়ে কায়রোতে জোরদার প্রচেষ্টা

সকল