২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

এক বাঘাইড়ের দাম ২৭ হাজার টাকা

এক বাঘাইড়ের দাম ২৭ হাজার টাকা - নয়া দিগন্ত

রাজবাড়ীর দৌলতদিয়ায় পদ্মা নদীতে ২০ কেজি ওজনের বিশাল আকৃতির একটি বাঘাইড় মাছ ধরা পড়েছে। সোমবার ভোরে গোপাল হালদার নামে এক জেলের জালে মাছটি ধরা পড়ে।

পরে সেটি ২২ হাজার টাকায় স্থানীয় আড়তে বিক্রি হয়। কিন্তু মাছ ব্যবসায়ী ওই মাছটির ছবি তুলে ফেসবুকে আপলোড দিয়ে মোবাইলের মাধ্যমে ঢাকার এক ব্যবসায়ী কাছে ২৭ হাজার টাকায় বিক্রি করেছেন।

দৌলতদিয়া ৬ নম্বর ফেরিঘাটের মাছ ব্যবসায়ী মোহাম্মদ আলী জানান, সোমবার ভোরে পদ্মা ও যমুনার মোহনা থেকে গোপাল হালদারের জালে ২০ কেজি ১শ’ গ্রাম ওজনের বিশাল আকৃতির বাঘাইড় মাছটি ধরা পড়ে। সকালে স্থানীয় আড়তে ডাকের মাধ্যমে ১১শ’ টাকা কেজি দরে ২২ হাজার টাকা দিয়ে তিনি মাছটি কিনে নেন। পরে সেটি ঢাকায় পাঠিয়ে ২৭ হাজার টাক বিক্রি করেন।


আরো সংবাদ



premium cement
গাজায় গণহত্যায় জার্মানির সহায়তা, রায় ৩০ এপ্রিল কলকাতার রাস্তায় চাকরি হারানো শিক্ষকরা শিল্পী-সাংবাদিক দ্বন্দ্ব নিয়ে এলো চূড়ান্ত সিদ্ধান্ত যশোর কারাগারে হাজতিদের ধাওয়া-পাল্টা ধাওয়া, ব্যাপক আতঙ্ক চিকিৎসার জন্য ঢাকা ছাড়লেন বিএনপি নেতা আমীর খসরু কুষ্টিয়াতে মসজিদ কমিটি নিয়ে সংঘর্ষে আহত ৫ চেয়ারম্যান তপন ও অজিত মেম্বারকে ধরিয়ে দিতে পারলে পুরস্কার ঘোষণা নারায়ণগঞ্জে ২৪ ঘণ্টায় ১৪ ডাকাত সদস্য গ্রেফতার রাজশাহীতে মৌসুমের সর্বোচ্চ তাপমাত্রা ৪২ ডিগ্রি ছাড়াল যুক্তরাজ্যে বাংলাদেশী শ্রমিকদের ভিসা সহজ করার আহ্বান প্রবাসী প্রতিমন্ত্রীর চীন ও যুক্তরাষ্ট্রের প্রতিদ্বন্দ্বী না হয়ে অংশীদার হওয়া উচিত : শি জিনপিং

সকল