৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫
`


শ্রীপুর পৌরসভায় মেয়র পদে চতুর্থবার নির্বাচিত আনিছুর রহমান

শ্রীপুর পৌরসভায় মেয়র পদে চতুর্থবার নির্বাচিত আনিছুর রহমান - ছবি : নয়া দিগন্ত

গাজীপুরের শ্রীপুর পৌর নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়রপ্রার্থী গাজীপুর জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আনিছুর রহমান (নৌকা) মেয়র পদে চতুর্থবারের মতো নির্বাচিত হয়েছেন । নির্বাচনে তিনি ২৩ হাজার ৪৮৬ ভোট পেয়ে বেসরকারিভাবে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বিএনপি সমর্থিত প্রার্থী শ্রীপুর পৌর বিএনপি’র সভাপতি অ্যাডভোকেট কাজী খান (ধানের শীষ) পেয়েছেন ১০ হাজার ৯৬ ভোট। এছাড়া ইসলামী আন্দোলন বাংলাদেশের প্রার্থী ফরহাদ আহমেদ মোমতাজী (হাত পাখা) পেয়েছেন ৩ হাজার ৭৬১ ভোট। স্বতন্ত্র প্রার্থী শাহ আলম (জগ) পেয়েছেন ৩ হাজার ৯২১ ভোট।

নির্বাচনে রিটার্নিং কর্মকর্তা ও জেলা নির্বাচন কর্মকর্তা কাজী ইস্তাফিজুল হক আকন্দ রাত সাড়ে ৮টায় পৌরসভার মেয়র, ৯টি ওয়ার্ডের সাধারণ কাউন্সিলর ও ৩টি সংরক্ষিত আসনের বেসরকারিভাবে নির্বাচিত প্রার্থীদের নাম ঘোষণা করেন।

তারা হলেন ১নং ওয়ার্ডে আহমাদুল কবির মন্ডল দারা (উট পাখি), ২নং ওয়ার্ডে মাসুদ প্রধান (পাঞ্জাবি), ৩নং ওয়ার্ডে সাহিদ সরকার (উট পাখি), ৪নং ওয়ার্ডে কামরুজ্জামান মন্ডল (উট পাখি), ৫নং ওয়ার্ডে রমিজ উদ্দিন সরকার (পানির বোতল), ৬নং ওয়ার্ডে হাজী কামাল মাহমুদ (উট পাখি), ৭নং ওয়ার্ডে মোহাম্মদ হাবিবুল্লাহ (পানির বোতল), ৮নং ওয়ার্ডে আলী আজগর বেপারী (পানির বোতল) এবং ৯নং ওয়ার্ডে আমজাদ হোসেন (পানির বোতল) বেসরকারীভাবে নির্বাচিত হয়েছেন।

সংরক্ষিত আসনে ১, ২ ও ৩নং ওয়ার্ডে নাজমা বেগম (চশমা), ৪, ৫ ও ৬নং ওয়ার্ডে মমিনা বেগম বুলবুলি (চশমা) এবং ৭, ৮ ও ৯ নং ওয়ার্ডে আফরোজা আক্তার (চশমা) বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন।


আরো সংবাদ



premium cement
বাকিতে সিগারেট না দেয়ায় দোকানিকে কুপিয়ে হত্যা ট্রেনে বন্ধুর ব্যাগ তুলে দিতে গিয়ে প্রাণ গেল কিশোরের গাজা উপকূলে বন্দর নির্মাণের ছবি প্রকাশ করল যুক্তরাষ্ট্র মানুষের প্রতিকার চাওয়ার কোনো জায়গা নেই : রিজভী রেলের ভাড়া না বাড়ানোর আহ্বান জাতীয় কমিটির ব্যারিস্টার খোকনের অব্যাহতিপত্র প্রত্যাহার বড়াইগ্রামে পুকুরে বিষ দিয়ে ১০ লাখ টাকার মাছ নিধন পেরুতে বাস খাদে পড়ে নিহত ২৫ ‘৭ জানুয়ারি নৌকার প্রার্থীকে জেতানোর জন্য আমরা অনেক অপকর্ম করেছি’ যুক্তরাষ্ট্রে ফিলিস্তিনিদের পক্ষে নির্মিত তাঁবু গুটাতে কলাম্বিয়ার শিক্ষার্থীদের অস্বীকৃতি দোয়ারাবাজারে নিখোঁজের ২ দিন পর ব্যবসায়ীর লাশ উদ্ধার

সকল