০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫
`


লৌহজংয়ে চার হাজার কৃষক পেল বিনামূল্যে সার ও বীজ

লৌহজংয়ে চার হাজার কৃষক পেল বিনামূল্যে সার ও বীজ - নয়া দিগন্ত

মুন্সীগঞ্জেলৌহজং উপজেলার চার হাজার কৃষকের মাঝে বিনামূল্যে সার ও বীজ বিতরণ করা হয়েছে। সরিষা, গম, সূর্যমুখী, চিনাবাদাম, খেসারি, মসুর, টমেটো ও মরিচ বীজ চার হাজার কৃষকের মাঝে বিতরণ করে লৌহজংয়ের কৃষিতে আরো এক ধাপ এগিয়ে নেওয়ার চেষ্টা করেন।

রোববার সকালে উপজেলা পরিষদ মিলনায়তনে প্রশাসন ও কৃষি সম্প্রসারণের যৌথ আয়োজনে লৌহজংয়ের নিয়মিত, ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে এ সার ও বীজ বিতরণ করা হয়।

অনুষ্ঠানে লৌহজং উপজেলা নির্বাহী অফিসার মো. হুমায়ুন কবিরের সভাপতিত্বে স্বাগত বক্তব্য দেন উপজেলা কৃষি কর্মকর্তা কৃষিবিদ মো. শরীফুল ইসলাম। উপজেলা কৃষি অফিসের উদ্ভিদ সংরক্ষণ কর্মকর্তা আবদুর রহিমের সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য দেন উপজেলা উপজেলা চেয়ারম্যান ওসমান গণি তালুকদার, ভাইস চেয়ারম্যান তোফাজ্জল হোসেন তপন, মহিলা ভাইস চেয়ারম্যান রিনা ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুর রশিদ শিকদার প্রমুখ।


আরো সংবাদ



premium cement
প্রতিদ্বন্দ্বীর আনারস খেয়ে নির্বাচন থেকে সরে দাঁড়ালেন চেয়ারম্যান প্রার্থী পাথরঘাটায় দেড় মণ হরিণের গোশত উদ্ধার টঙ্গীবাড়ীতে অজ্ঞাত কিশোরের গলা কাটা লাশ উদ্ধার জাল দলিলে আপনার জমি দখল হয়ে গেলে কী করবেন? আমির খানকে পাকিস্তান সেনাবাহিনীর বিশেষ সম্মাননা টানা জয়ের খোঁজে অপরিবর্তিত একাদশ নিয়ে মাঠে বাংলাদেশ ‘শুক্রবার ক্লাস নেয়ার বিষয়টি ভুল করে ফেসবুকে পোস্ট হয়েছিল’ চকরিয়ায় চিংড়ি ঘের থেকে একজনের লাশ উদ্ধার জনগণের কথা চিন্তা করে জনবান্ধব আইন তৈরি করতে হবে : আইনমন্ত্রী হাওরের ৯৭ শতাংশ বোরো ধান কাটা শেষ : কৃষি মন্ত্রণালয় শিক্ষকদের ওপর হামলাকারী শিক্ষার্থীদের বহিষ্কার চায় শিক্ষক সমিতি

সকল