২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

স্কুলছাত্রীকে অজ্ঞান করে ধর্ষণের অভিযোগে ছাত্রলীগ নেতার বিরুদ্ধে মামলা

জ্ঞান ফিরলে বুঝতে পারে তাকে ধর্ষণ করা হয়েছে
অভিযুক্ত আসাদুল হক চৌধুরী শাকিল - ছবি : সংগৃহীত

দশম শ্রেণীর ছাত্রীকে বাড়ি থেকে ডেকে নিয়ে ধর্ষণের অভিযোগে নরসিংদীর রায়পুরা উপজেলা ছাত্রলীগের সভাপতি আসাদুল হক চৌধুরী শাকিলের বিরুদ্ধে থানায় মামলা হয়েছে। শুক্রবার দুপুরে রায়পুরা থানায় ভিকটিম নিজেই শাকিলের বিরুদ্ধে এ ধর্ষণের মামলা করেন।

স্থানীয় এলাকাবাসী, পুলিশ ও ভিকটিমের বাবা জানান, গত ছয় মাস ধরে ভিকটিমের সাথে শাকিলের সম্পর্ক। বৃহস্পতিবার বিকেল ৪টায় ভিকটিমকে ফোন করে শাকিল। পরে রাতে ভিকটিম এলে অডিটরিয়ামের কক্ষে নিয়ে ভিকটিমকে কোমল পানীয় খাওয়ায় শাকিল। পরে ভিকটিম অচেতন হয়ে পড়ে। পরে শাকিল তাকে ধর্ষণ করে। ভিকটিমের জ্ঞান ফিরলে বুঝতে পারে তাকে ধর্ষণ করা হয়েছে।

এ সময় শাকিলের সাথে ভিকটিমের ধস্তাধস্তি হয়। পরে শাকিল ভিকটিমকে ওই ভবনের চার তলায় নিয়ে গেলে ভিকটিমের আর্তচিৎকারে এলাকার লোকজন এসে অডিটরিয়ামের নিচে জড়ো হয়। এ সময় ৯৯৯ এ খবর পেয়ে রায়পুরা থানার সেকেন্ড অফিসার ভিকটিমকে উদ্ধার করে রায়পুরা থানা হেফাজতে নেয়।

এ ব্যাপারে রায়পুরা থানার ওসি মহসিনুল কাদির ঘটনা সত্যতা স্বীকার করে বলেন, শাকিলের বিরুদ্ধে থানায় একটি ধর্ষণ মামলা হয়েছে। আসামিকে ধরার প্রক্রিয়া চলছে।


আরো সংবাদ



premium cement
চেয়ারম্যান তপন ও অজিত মেম্বারকে ধরিয়ে দিতে পারলে পুরস্কার ঘোষণা নারায়ণগঞ্জে ২৪ ঘণ্টায় ১৪ ডাকাত সদস্য গ্রেফতার রাজশাহীতে মৌসুমের সর্বোচ্চ তাপমাত্রা ৪২ ডিগ্রি ছাড়াল যুক্তরাজ্যে বাংলাদেশী শ্রমিকদের ভিসা সহজ করার আহ্বান প্রবাসী প্রতিমন্ত্রীর চীন ও যুক্তরাষ্ট্রের প্রতিদ্বন্দ্বী না হয়ে অংশীদার হওয়া উচিত : শি জিনপিং ওকাব সভাপতি নজরুল ইসলাম, সম্পাদক জুলহাস আলম পাবনায় ১০ কোটি টাকার অনিয়মে ৩ ব্যাংক কর্মকর্তা কারাগারে চুয়েট ১১ মে পর্যন্ত বন্ধ, শিক্ষার্থীদের আন্দোলন স্থগিত নরসিংদীতে হিট স্ট্রোকে শিশুর মৃত্যু হিলিতে ভটভটি-মোটরসাইকেলের সংঘর্ষে নিহত ২ ‘গাজার ধ্বংসাবশেষ পরিষ্কার করতে ১৪ বছর লাগতে পারে’

সকল