৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫
`


গাজীপুরে পৃথক ঘটনায় ২ জনের ঝুলন্ত লাশ উদ্ধার

-

গাজীপুরে পৃথক ঘটনায় এক রিকশাচালক ও এক গার্মেন্টস কর্মীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ।

নিহতরা হলেন- ময়মনসিংহের ফুলপুর থানার গোবিন্দপুর গ্রামের আব্দুস সোবহানের ছেলে রিকশাচালক আবু বকর সিদ্দিক (১৮) এবং নেত্রকোনা জেলা সদর থানার কালুদিয়া এলাকার মেরাজ খাঁ’র মেয়ে গার্মেন্টস কর্মী জাহানারা বেগম (১৮)।

জিএমপি’র গাছা থানার ওসি ইসমাইল হোসাইন জানান, গাজীপুর সিটি করপোরেশনের গাছা থানাধীন পশ্চিম কলমেশ^র এলাকার ইউসুফ খানের বাড়িতে ভাড়া থেকে এলাকায় রিকশা চালাতো আবু বকর সিদ্দিক। সোমবার দুপুর পর্যন্ত ঘরের দরজা বন্ধ থাকায় প্রতিবেশীরা ডাকাডাকি করে। কিন্তু তারা কোনো সাড়াশব্দ না পেয়ে ঘরে ঢুকে আঁড়ার সাথে গলায় রশি পেঁচানো অবস্থায় আবু বকরের ঝুলন্ত লাশ দেখতে পায়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করে। সকাল ১০টা হতে ১১টার মধ্যে গলায় ফাঁস লাগিয়ে সে আত্মহত্যা করেছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

এদিকে মহানগরের চান্দনা পূর্বপাড়ার এক বাড়ি থেকে রোববার সন্ধ্যায় গার্মেন্টস কর্মী জাহানারা বেগমের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ।

জিএমপি’র বাসন থানার এসআই নাহিদ আল রেজা জানান, গাজীপুর সিটি করপোরেশনের চান্দনা পূর্বপাড়া ভাষা শহীদ বরকত স্মরণী এলাকার জাকিরের ভাড়া বাসায় বাবা মায়ের সাথে থাকতো জাহানারা। রোববার সন্ধ্যায় ঘরের সিলিং ফ্যানের সাথে গলায় ওড়না পেঁচানো অবস্থায় জাহানারার লাশ ঝুলতে দেখে স্বজনরা। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করে। প্রেমঘটিত কারণে সে আত্মহত্যা করেছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

ময়নাতদন্তের জন্য লাশ দু’টি শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।


আরো সংবাদ



premium cement