২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫
`

কুলিয়ারচরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে এক কিশোর খুন

কুলিয়ারচরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে এক কিশোর খুন - ছবি : নয়া দিগন্ত

কিশোরগঞ্জের কুলিয়ারচরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ইমন (১৬) নামে এক কিশোর খুন হয়েছে। রোববার সকাল ১০টার দিকে উপজেলার বড় ছয়সূতী মধ্যপাড়া গ্রামে এ ঘটনাটি ঘটেছে।

নিহত ইমন ওই গ্রামের জুতা ব্যবসায়ী ইব্রাহীম মিয়ার ছেলে।

নিহত ইমনের মা সাহানা (৩৫), চাচা মিজান (৩০), জুয়েল (২২) ও মামা শাহ আলম (৪০) জানান, রোববার সকাল ১০টার দিকে বড় ছয়সূতী মধ্যপাড়া গ্রামের মিজানের মুদির দোকানের সামনে ওই গ্রামের মজিবুর রহমানের ছেলে রুহুল আমীন ওরফে রুহেলের (১৮) সাথে তুচ্ছ ঘটনা নিয়ে কথা কাটা-কাটির একপর্যায়ে রুহুল আমীন একটি বাঁশের লাটি দিয়ে ইমনের মাথায় আঘাত করার সাথে সাথে ইমন মাঠিতে ঢলে পড়েন।

স্থানীয়রা রক্তাক্ত আহত অবস্থায় ইমনকে উদ্ধার করে সকাল ১১টা ২০ মিনিটে কুলিয়ারচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে পৌঁছলে পরীক্ষা-নিরীক্ষা শেষে কর্তব্যরত চিকিৎসক ইমনকে মৃত ঘোষণা করেন।

এ ব্যাপারে উপজেলা স্বাস্থ্য ও প.প. কর্মকর্তা ডা. ওমর খসরুর সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, ইমনের মাথায় আঘাতের চিহ্ন রয়েছে।

কুলিয়ারচর থানার অফিসার ইনচার্জ একেএম সুলতান মাহমুদের সাথে যোগাযোগ করা হলে খুন হওয়ার সত্যতা স্বীকার করে তিনি বলেন, লাশের সুরতহাল রিপোর্ট তৈরি শেষে ময়নাতদন্তের জন্য লাশ কিশোরগঞ্জ সদর আধুনিক হাসপাতালে পাঠানো হয়েছে। অভিযোগের ভিত্তিতে মামলা নেয়া হবে। এ রিপোর্ট লেখা পর্যন্ত মামলার প্রক্রিয়া চলছিল।


আরো সংবাদ



premium cement