০২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১, ২২ শাওয়াল ১৪৪৫
`


ফরিদপুরে করোনা উপসর্গ নিয়ে ৩ জনের মৃত্যু

-

করোনাভাইরাসের উপসর্গ নিয়ে ফরিদপুরের শহরের মুদি দোকানি, সদর উপজেলার শিবরামপুরের ব্যবসায়ী ও ভাঙ্গা পৌরসভার এক প্রকৌশলীর মৃত্যু হয়েছে। রোববার রাতে ও সোমবার সকালে তাদের মৃত্যু হয়।

ভাঙ্গা পৌরসভার মেয়র এ এফ এমডি রেজা বলেন, পৌরসভার প্রকৌশলী আনোয়ার হোসেন (৪৭) শারীরিকভাবে অসুস্থ ছিলেন। তিনি জ্বর-কাশিতে ভুগছিলেন। যে কারণে ছুটিতে ছিলেন। রোববার দিবাগত গভীর রাতে বরিশালের একটি আবাসিক হোটেলে মারা যান তিনি। এর আগে তার শরীর খারাপ হলে পটুয়াখালী জেলার গলাচিপা উপজেলার ইসাদি গ্রাম থেকে পরিবারের সদস্যরা বরিশালে নিয়ে আসেন।

অন্যদিকে ফরিদপুর শহরের ওয়ালেস পাড়া এলাকার মুদি দোকানদার রুহুল আমিন (৫২) করোনা উপসর্গ নিয়ে সোমবার সকালে নিজ বাসায় মারা যান। তার বাড়ি মাদারিপুর জেলার শিবচর এলাকায়। তিনি ওয়ালেসপাড়া মসজিদের সামনে মুদি দোকানের ব্যবসা করতেন।

স্থানীয় পৌর কাউন্সিলর আনিছুর রহমান সাবুল ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, কয়েকদিন ধরে তিনি অসুস্থ ছিলেন। চিকিৎসকের পরামর্শে বাসায় থাকতেন। তবে তার পরিবার জানিয়েছেন রুহুল আমিনের শরীরে করোনা উপসর্গ ছিল।

ফরিদপুর সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মাসুম রেজা জানান, সোমবার সকালে করোনা উপসর্গ নিয়ে ঈশান গোপালপুরের শিবরামপুর এলাকার বিল্লাহ হোসেন (৫৫) নামের এক ব্যবসায়ী মারা গেছেন। তিনি দুই দিন ধরে অসুস্থ হয়ে ফরিদপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। তার করোনা পরীক্ষার জন্য নমুনা সংগ্রহ করা করা হয়েছে।


আরো সংবাদ



premium cement