০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫
`


বেড়েই চলছে আক্রান্তের সংখ্যা নতুন আক্রান্ত আরো ৫০ জন

বেড়েই চলছে আক্রান্তের সংখ্যা নতুন আক্রান্ত আরো ৫০ জন -

মুন্সীগঞ্জে শনিবার নতুন করে আরো ৫০ জন করোনায় আক্রান্ত হলেন। এই নিয়ে জেলায় ৯৫৯ জন আক্রান্ত হয়ে আইসোলেশনে রয়েছেন। সিভিল সার্জন ডা. আবুল কালাম আজাদ আক্রান্তের বিষয়টি নিশ্চিত করেছেন।

নতুন করোনায় আক্রান্ত ৫০ জনের মধ্যে মুন্সীগঞ্জ সদর উপজেলায় ২৭, টঙ্গীবাড়ি উপজেলায় ৩, সিরাজদিখান উপজেলায় ৫, লৌহজং উপজেলায় ৮, শ্রীনগর উপজেলায় ৭ জন। এই নিয়ে মুন্সীগঞ্জ সদর উপজেলায় ৪৪৬, টঙ্গীবাড়িতে ৬৪, সিরাজদিখানে ১৪০, লৌহজংয়ে ১০৮, শ্রীনগরে ১০২ এবং গজারিয়ায় ৯৯ জনের করোনায় আক্রান্ত হলো।

এভাবে আক্রান্ত হতে থাকলে মুন্সীগঞ্জের অবস্থা খুবই শোচনীয় হবে বলে মনে করছেন সচেতন নাগরিকগণ। সাধারণ ছুটি বাতিল করার পর থেকে মুন্সীগঞ্জে মানুষের মাঝে করোনা পূর্বকালিন অবস্থা ফিরে এসেছে। সাধারণ মানুষের মাঝে কোন চেতনাবোধই নেই। করোনায় সচেতনতার লেশমাত্র নেই সাধারণ মানুষের মাঝে।

অপরদিকে আক্রান্ত ঘোষণার সাথে সাথে তার বাড়ি লকডাউন করে তার খাদ্য ও চিকিৎসা নিশ্চিত করার ব্যাপারেও উদাসীন স্বাস্থ্য বিভাগ। ফলে আক্রান্ত রোগীরা বাজারে, মসজিদ থেকে শুরু করে বিভিন্ন স্থানে হরহামেশা ঘুরে বেড়াচ্ছে বলে অভিযোগ করছে সাধারণ মানুষ। তাদের ধারণা উপসর্গ না থাকায় আক্রান্ত রোগীরা কোন নিয়ম মানছেন না। মুন্সীগঞ্জ থেকে সকল জেলায় যাওয়া এবং আসা কোনভাবেই থেমে নেই।


আরো সংবাদ



premium cement
ভিসা জটিলতায় আয়ারল্যান্ড সিরিজে অনিশ্চিত আমিরের জামালপুরে অ্যাজেন্টদের মারধরের অভিযোগ, আহত ৩ ট্রাম্পের সাথে যা ঘটেছিল পর্ন তারকা স্টর্মির মধ্য বয়স থেকে যে অভ্যাসগুলো আপনার আয়ু বাড়াবে শাল্লায় ২ চেয়ারম্যান সমর্থকদের মধ্যে সংঘর্ষ, কারাগারে ৪ পররাষ্ট্রমন্ত্রীর সাথে যুক্তরাজ্যের এফসিডিও'র ইন্দো-প্যাসিফিক প্রতিমন্ত্রীর সাক্ষাৎ রাফায় ইসরাইলকে আন্তর্জাতিক আইন মেনে চলতে হবে : রাশিয়া মিরসরাইয়ে জাল ভোট, ৩ নির্বাচনী কর্মকর্তা আটক উপজেলা নির্বাচনের কেন্দ্রগুলো খাঁ খাঁ করছে : মেজর হাফিজ হজযাত্রীদের জীবন আল্লাহর রাস্তায় উজাড় করে দিতে হবে : জামায়াত আমির ডলারের দাম ৭ টাকা বাড়াল বাংলাদেশ ব্যাংক

সকল