২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫
`

এ্যাডভোকেট মহিউদ্দিনের ইন্তিকালে ঢাকা মহানগরী দক্ষিণ জামায়াতের শোক

এ্যাডভোকেট মহিউদ্দিনের ইন্তিকালে ঢাকা মহানগরী দক্ষিণ জামায়াতের শোক - ছবি : নয়া দিগন্ত

বাংলাদেশ সুপ্রিম কোর্টের বিশিষ্ট আইনজীবী ও ইসলামী বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের ১ম ব্যাচের ছাত্র এ্যাডভোকেট আবু জাফর মোহাম্মদ মহিউদ্দিনের ইন্তিকালে গভীর শোক প্রকাশ করেছে বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় নির্বাহী পরিষদ সদস্য ও ঢাকা মহানগরী দক্ষিণের আমীর নুরুল ইসলাম বুলবুল এবং কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও ঢাকা মহানগরী দক্ষিণের সেক্রেটারি ড: শফিকুল ইসলাম মাসুদ।

এক যৌথ শোকবার্তায় নেতৃবৃন্দ মরহুম আবু জাফর মোহাম্মদ মহিউদ্দিনের বিভিন্ন অবদানের কথা স্মরণ করে এ শোক প্রকাশ করেন।

শোকবার্তায় নেতৃবৃন্দ মরহুমের রুহের মাগফেরাত কামনা করেন এবং তার শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানান। নেতৃবৃন্দ মহান আল্লাহ রাব্বুল আলামীনের কাছে দোআ করেন, আল্লাহ যেন তার নেক আমল সমূহ কবুল করে তাকে জান্নাতবাসী করেন এবং তার পরিবার ও আত্মীয় স্বজনকে ধৈর্য ধারণ করার তৌফিক দান করেন।

মরহুম মহিউদ্দিন আহমেদ বুধবার রাত ৮.৪৫ মিনিটে রাজধানীর একটি হাসপাতালে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে চিকিৎসাধীন অবস্থায় ইন্তিকাল করেন। ইন্নালিল্লাহি ওয়া ইন্না-ইলাইহি রাজিউন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫০ বছর।

তিনি স্ত্রী, ২ ছেলে ১ মেয়েসহ অসংখ্য আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন। মরহুম মহিউদ্দিনের স্ত্রী তাহমিনা মঞ্জুর বিথী জামায়াতে ইসলামী ঢাকা মহানগরী দক্ষিণের শাহজাহানপুর থানার মহিলা বিভাগের একটি ওয়ার্ডের সভানেত্রীর দায়িত্ব পালন করছেন। মরহুমের গ্রামের বাড়ি নোয়াখালী জেলায় নেওয়ার পর নামাজে জানাজা শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।


আরো সংবাদ



premium cement