২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫
`


লিবিয়ায় ২৬ বাংলাদেশী হত্যা : ভৈরবে ৩ মানব পাচারকারী আটক করেছে র‌্যাব

লিবিয়ায় ২৬ বাংলাদেশী হত্যা : ভৈরবে ৩ মানব পাচারকারী আটক করেছে র‌্যাব - ছবি : নয়া দিগন্ত

লিবিয়া মিজদাহ শহরে নৃশংস হত্যাকাণ্ডে ২৬ বাংলাদেশী নিহত এবং ১১ বাংলাদেশী মারাত্মকভাবে আহত হওয়ার ঘটনায় ভৈরবে তিন মানব পাচারকারি ও একজনকে সন্দেহভাজন হিসেবে আটক করেছে র‌্যাব-১৪, ভৈরব ক্যাম্প সদস্যগণ। মঙ্গলবার রাতে শহরের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয় বলে জানায় র‌্যাব।

বুধবার দুপুর ১২ টায় র‌্যাব ১৪ ময়মনসিংহ অধিনায়ক লেফট্যান্টে কর্নেল মোহাম্মদ ইফতেখার উদ্দিন র‌্যাব ১৪ ভৈরব ক্যাম্প কার্যালয়ে প্রেস ব্রিফিং করে গণমাধ্যম কর্মীদের খবরটি অবহিত করেন।

গত ২৮ মে লিবিয়ায় মিজদাহ শহরে নৃশংস হত্যাকাণ্ডের শিকার হন ভৈরবের বিভিন্ন গ্রামের মোহাম্মদ আলী(২৫) মাহবুবুর রহমান (২১), রাজন চন্দ্র দাস (২৭), সাকিব মিয়া (১৮), সাদ্দাম হোসেন আকাশ(২৫), শাকিল(২০)। ওই হত্যাকাণ্ডের ঘটনায় মো. হেলাল মিয়া ওরফে হেলু, মো. খবির উদ্দিন, শহিদ মিয়া ও সন্দিগ্ধ মুন্নি আক্তার রুপসী’কে গ্রেফতার করা হয়।


আরো সংবাদ



premium cement
কক্সবাজারে ডাকাত-র‍্যাব গোলাগুলি, কৃষক নিহত টুকুর সাজার প্রতিবাদে ফেনীতে যুবদলের বিক্ষোভ জামালপুরের ইসলামপুর পৌরসভার মেয়র সাময়িক বরখাস্ত পেকুয়ায় হিট স্ট্রোকে একজনেরর মৃত্যু স্কটল্যান্ডের প্রধানমন্ত্রী হুমজা ইউসুফের পদত্যাগ মঙ্গলবারও বাড়বে তাপমাত্রা, অসহনীয় হবে গরম ইতিহাসের উষ্ণতম এপ্রিল দেখল মিয়ানমার আইসিসির সম্ভাব্য গ্রেফতারি পরোয়ানা নিয়ে উদ্বিগ্ন ইসরাইলি কর্মকর্তারা নোয়াখালীতে হিট স্ট্রোকে দ্বিতীয় শ্রেণির ছাত্রের মৃত্যু ভূমি সেক্টরে রাজস্ব আদায় বাড়ানোর ক্ষেত্র চিহ্নিত করতে ভূমিমন্ত্রীর নির্দেশ বাইপাস সার্জারির জন্য কৃত্রিম রক্তনালী তৈরির চেষ্টা

সকল