২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫
`

মানিকগঞ্জে করোনার উপসর্গ নিয়ে এক জনের মৃত্যু

মানিকগঞ্জে করোনার উপসর্গ নিয়ে এক জনের মৃত্যু - প্রতীকী

মানিকগঞ্জ জেলা হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় এক ব্যক্তি (৭৪) মারা যান। বুধবার দুপুরে হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. আরশ্বাদ উল্লাহ এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, ওই ব্যক্তি জ্বর ও শ্বাসকষ্ট নিয়ে মঙ্গলবার বিকেল ৫টায় হাসপাতালে ভর্তি হন। বুধবার ভোর সাড়ে ৪টায় তিনি মারা যান। তিনি করোনায় আক্রান্ত ছিলেন কিনা তা নিশ্চিত হতে সকাল ৭ টায় তাঁর শরীর থেকে নমুনা সংগ্রহ করে তা পরীক্ষার জন্য সাভার প্রাণীসম্পদ গবেষণা ইনস্টিটিউটে পাঠানো হয়েছে।

ওই ব্যক্তি একজন মুক্তিযোদ্ধা। তিনি টাঙ্গাইল জেলার নাগরপুর উপজেলার বন্যা গ্রামের বাসিন্দা। মুক্তিযুদ্ধকালীন তিনি ১১ নম্বর সেক্টরের অধীন সিরাজগঞ্জের চৌহালি উপজেলা কমান্ডার ছিলেন।

টাঙ্গাইল জেলায় তার বাড়ি হলেও তিনি দীর্ঘদিন ধরে পরিবার-পরিজনসহ মানিকগঞ্জের ঘিওর উপজেলার সদর ইউনিয়নের ঠাকুরকান্দি গ্রামে শ্বশুরবাড়িতে বসবাস করে আসছিলেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা আইরিন আক্তার বলেন, ওই ব্যক্তি তালিকাভূক্ত একজন মুক্তিযোদ্ধা ছিলেন। করোনা উপসর্গ থাকায় তাঁর জানাজা ও দাফন সরকারী বিধান বা প্রটোকল অনুযায়ী হবে বলে জানান তিনি।

এনিয়ে সদর হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে মৃত্যুর সংখ্যা দাঁড়ালো ৯জনে। নিহতদের মধ্যে ৬ জন পুরুষ, ২ জন নারী ও ১জন কিশোর। এছাড়া করোনায় আক্রান্ত হয়ে এ পর্যন্ত জেলায় মারা গেছেন ২জন। একজন সিংগাইরে এবং অন্যজন হরিরামপুরে।


আরো সংবাদ



premium cement