০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫
`


ফরিদপুরে নানা আয়োজনে পালিত হলো জিয়াউর রহমানের শাহাদাৎবার্ষিকী

ফরিদপুরে নানা কর্মসূচীতে পালিত হলো জিয়াউর রহমানের শাহাদাৎবার্ষিকী - নয়া দিগন্ত

বিএনপির প্রতিষ্ঠাতা ও সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৩৯ তম শাহাদাৎবার্ষিকী উপলক্ষে ফরিদপুরে নানা কর্মসূচী পালিত হয়েছে। শনিবার দুপুরে জেলা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক জুলফিকার হোসেন জুয়েলের নেতৃত্বে শহরের আলিপুরে একটি এতিমখানায় দোয়া মাহফিল ও খাবারের ব্যবস্থা করে।

বিকেলে জেলা যুবদলের উদ্যোগে শহরের পূর্ব খাবাসপুরে দারুল আমান জামে মসজিদে দোয়া মাহফিলের আয়োজন করা হয়। একই সময় মহানগর যুবদলের উদ্যোগে বাদ আসর শহরের ময়েজ মঞ্জিল জামে মসজিদে দোয়া মাহফিলের আয়োজন করে।

এ উপলক্ষে জেলা ছাত্রদল শহরের গোলপুকুর ড্রিম ও আলিপুর গোরস্থানের সামনে বিকেলে বৃক্ষরোপন করে। এছাড়া মহানগর ছাত্রদলের উদ্যোগে দুপুরে শহরের টেপাখেলাস্থ সরকারী শিশু সদনে এতিমদের মাঝে খাবার সামগ্রী প্রদান করে।


আরো সংবাদ



premium cement
ভুক্তভোগী নারী ও তার পাশে দাঁড়ানো ব্যক্তিদের হয়রানির প্রতিবাদ বাড্ডায় নারীর অর্ধগলিত লাশ উদ্ধার কথিত স্বামী পলাতক গ্রেফতারকৃতদের পরিবারের সাথে সাক্ষাৎ করবে খতমে নবুওয়ত ঝিনাইদহ-১ আসনে উপ-নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী নায়েব আলী জাতীয় গ্রিডে ত্রু‌টি, সিলেট বিভাগে বিদ্যুৎ বিপর্যয় ফিলিস্তিনি শিক্ষার্থীদের জন্য ঢাবিতে নিয়মিত ২০ আসন বরাদ্দ রেকর্ড গড়ে সাদিক খান আবারো লন্ডনের মেয়র আগামী ২ মাসের মধ্যে ভাঙ্গা-খুলনা-যশোর পর্যন্ত ট্রেন চালু হবে : জিল্লুল হাকিম ফতুল্লায় ব্যবসায়ী অপহরণ, গ্রেফতার ৭ তাপদাহের কারণে গোসল করতে গিয়ে কলেজছাত্রের মৃত্যু সুন্দরবনে আগুন নেভেনি, রাতে আরো ছড়িয়ে পড়তে পারে

সকল