২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

সিরাজদিখানে অস্থায়ী বাসিন্দাদের ‘বাইতে রেদোয়ান’র খাদ্য সামগ্রী বিতরণ

সিরাজদিখানে অস্থায়ী বাসিন্দাদের ‘বাইতে রেদোয়ান’র খাদ্য সামগ্রী বিতরণ -

মুন্সীগঞ্জের সিরাজদিখানে করোনা দুর্যোগে সামাজিক সংগঠন বাইতে রেদোয়ানের পক্ষ থেকে উপাজেলার অস্থায়ী বাসিন্দাদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। শুক্রবার বেলা ১১টায় উপজেলা মধ্যপাড়া ইউনিয়নের উত্তর মধ্যপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় থেকে ১ শতাধিক অসহায়, দুস্থ ও কর্মহীন অস্থায়ী বাসিন্দাদের মাঝে এ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। সংগঠনের সভাপতি মো: ফরিদ হোসেন মোল্লার ব্যাবস্থাপনায় প্রতিটি পরিবারের মাঝে চাল, ডাল, পিঁয়াজ ও লবণ বিতরণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন, মধ্যপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো: মিজানুর রহমান মিজান, মুন্সীগঞ্জ জেলা মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের সদস্য সচিব মো: শামিম হাওলাদার, ৪নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মো: শামিম শেখ, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক মাইন উদ্দিন মোল্লা, কামাল হোসেন তালুকদার, বাইতে রেদোয়ানের সদস্য মো: শাহালম মোল্লা, মো: সেন্টু হাওলাদার, আবু সাইদ মৃধা, মনির হোসেন মোল্লা ও আপন ফাউন্ডেশনের সদস্যবৃন্দ।


আরো সংবাদ



premium cement
সাহারা মরুভূমির গরমের মতো অনুভূত হচ্ছে : সরকারকে দায়ী করে রিজভী মধুখালীর পঞ্চপল্লীতে ২ ভাইকে হত্যার প্রতিবাদে সমাবেশ শ্রীলঙ্কাভিত্তিক এয়ারলাইন্স ফিটসএয়ারের ঢাকা-কলম্বো সরাসরি ফ্লাইট চালু রোহিঙ্গা ইস্যুতে একসাথে কাজ করবে ঢাকা-ব্যাংকক : পররাষ্ট্রমন্ত্রী ইসরাইলি হামলায় আহত শিশুর মুখে ২০০ সেলাই বিষখালীতে মৎস্য বিভাগের অভিযান : জেলে নিখোঁজ, আহত ২ দক্ষিণ এশিয়ার যে শহরগুলোর তাপমাত্রা এখন সর্বোচ্চ গাজীপুরে দাঁড়িয়ে থাকা কাভার্ডভ্যানে অটোরিকশার ধাক্কায় হতাহত ৫ চৌগাছায় সিদ কেটে স্বর্ণের দোকানে চুরি দুর্নীতির মামলায় কৃষিমন্ত্রীকে আটক করল ইউক্রেন মোরেলগঞ্জে কৃষককে পিটিয়ে হত্যা

সকল