২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫
`

ফরিদপুরে ঈদে বাড়ি ফিরে করোনায় মৃত্যু

ফরিদপুরে ঈদে বাড়ি ফিরে করোনায় মৃত্যু - প্রতীকী

ফরিদপুরের বোয়ালমারীতে করোনায় আক্রান্ত হয়ে এক ব্যক্তি (৫০) মারা গেছেন। বৃহস্পতিবার দুপুরে তিনি নিজ বাড়িতে মারা যান। তিনি ঢাকায় একটি বেসরকারি প্রতিষ্ঠানে কর্মরত ছিলেন। তিনি বোয়ালমারী উপজেলার রূপাপাত ইউনিয়নের সুর্যোগ গ্রামের বাসিন্দা। তার স্ত্রী এবং তিন ছেলে ও এক মেয়ে রয়েছে।

বোয়ালমারী উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা মো. খালেদুর রহমান বলেন, ওই ব্যক্তি ঢাকায় চাকরি করতেন। গত সোমবার ঈদের দিন রাতে তিনি বাড়িতে আসেন। এরআগে তিনি ঢাকায় নমুনা পরীক্ষা করতে দিয়েছিলেন। বৃহস্পতিবার তার মৃত্যুর পর ঢাকা থেকে আসা প্রতিবেদন থেকে জানা যায় তাঁর করোনা পজিটিভ ছিল।

তিনি বলেন, এ ঘটনার পর ওই ব্যক্তির পরিবারের আরো চার সদস্যের নমুনা সংগ্রহ করা হয়েছে। ওই নমুনা শুক্রবার ফরিদপুর মেডিকেল কলেজের পিসিআর ল্যাবে পরীক্ষা করা হবে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ঝোটন চন্দ বলেন, রূপপাত ইউনিয়নের একটি গ্রামে করোনা পজিটিভ এক ব্যক্তির মৃত্যুর খবর পেয়ে তিনি ওই গ্রামে গিয়েছিলেন। বৃহস্পতিবার সন্ধ্যায় স্বাস্থ্য বিধি মেনে ওই গ্রামের কবরাস্থানে ওই ব্যাক্তির দাফন সম্পন্ন হয়েছে বলে জানান তিনি।

প্রসঙ্গত এই ব্যক্তিকে নিয়ে এ পর্যন্ত ফরিদপুর জেলায় করোনায় এ আক্রান্ত হয়ে মোট চারজনের মৃত্যু হলো। এর আগে বোয়ালমারী ও ভাঙ্গায় দুই মুক্তিযোদ্ধা এবং আলফাডাঙ্গায় অনুমানিক ৩৭ বছর বয়স্ক নামপরিচয়হীন এক মানসিক ভারসাম্যহীন ব্যক্তি করোনায় আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেছেন।


আরো সংবাদ



premium cement