০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫
`


মৃত ব্যক্তির শরীরে মেলেনি করোনা, হাসপাতাল লকডাউন প্রত্যাহার

-

কিশোরগঞ্জের কটিয়াদীতে করোনার লক্ষণ নিয়ে মারা ব্যক্তির শরীরে করোনাভাইরাসের জীবাণু না মেলায় রেনেসাঁ ডায়গনস্টিক অ্যান্ড হাসপাতাল থেকে তুলে নেয়া হয়েছে লকডাউন। বৃহস্পতিবার দুপুরে করোনার পরীক্ষার রিপোর্ট জানা যায় বলে জানিয়েছেন কটিয়াদী উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: মো: তানভীর হাসান।

তিনি জানান, নিহত ওই ব্যক্তির নাম সুমন আকন্দ (৩০)। তিনি করোনাভাইরাসে আক্রান্ত ছিলেন না। যদিও শ্বাসকষ্টজনিত কারণে তার মৃত্যু হয়েছে।

এর আগে ওই ব্যক্তি করোনায় আক্রান্ত ছিলেন কিনা, তা নিশ্চিত হতে তার শরীর থেকে নমুনা সংগ্রহ করা হয় পরীক্ষার জন্য তা ঢাকায় পাঠানো হয়।

এদিকে ওই রিপোর্ট হাতে পাওয়ার পর কটিয়াদী রেনেসাঁ ডায়গনস্টিক অ্যান্ড হাসপাতালটি লকডাউন প্রত্যাহার করে নিয়েছে স্থানীয় প্রশাসন।

কর্মকর্তা ডা: তানভীর দৈনিক নয়া দিগন্তকে বলেন, করোনা উপসর্গ নিয়ে ওই ব্যক্তি মারা যাওয়ার পর ওই হাসপাতালটি লকডাউন ঘোষণা করা হয়েছিল। আইইডিসিআর থেকে নমুনা পরীক্ষার ফলাফল জানার পর বৃহস্পতিবার সন্ধ্যায় ওই এলাকার লকডাউন প্রত্যাহার করে নেওয়া হয়েছে।


আরো সংবাদ



premium cement
সাংবাদিক সুরক্ষা আইন প্রণয়ন ও নির্যাতন বন্ধের দাবি বিএফইউজে-ডিইউজের সব আদালতে ওয়ান স্টপ সার্ভিস বাস্তবায়ন করা হবে : প্রধান বিচারপতি ভুল চিকিৎসার অজুহাতে চিকিৎসকের ওপর আক্রমণ ন্যক্কারজনক : স্বাস্থ্যমন্ত্রী নারীর বিরুদ্ধে সহিংসতা : অস্ট্রেলিয়ায় পর্ন সাইটেও নজরদারি গাজা যুদ্ধে আরো ৩৩ জনের মৃত্যু : নিহতের সংখ্যা ৩৪ হাজার ৫৬৮ ভিয়েতনামে কাঠের কারখানায় বিস্ফোরণে নিহত ৬ দক্ষিণ চীনে সড়ক ধসে ১৯ জন নিহত মে দিবসে বাংলাদেশের শ্রমিকদের আক্ষেপ রাজশাহীতে মোটরসাইকেল দুর্ঘটনায় যুবক নিহত, আহত ২ পাকুন্দিয়ায় বিএনপির লিফলেট ও পানি বিতরণ বাগাতিপাড়ায় পথচারীদের মাঝে ছাত্রদলের পানি, স্যালাইন বিতরণ

সকল