২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫
`


নিজ জন্মস্থানে চিরনিদ্রায় শায়িত সানাউল্লাহ মিয়া

নিজ জন্মস্থানে চিরনিদ্রায় শায়িত সানাউল্লাহ মিয়া - ছবি: নয়া দিগন্ত

ঢাকা বারের সাবেক সভাপতি, বিএনপির নির্বাহী কমিটির আইন বিষয়ক সম্পাদক ও খালেদা জিয়ার আইনজীবী এ্যাডভোকেট সানাউল্লাহ মিয়ার জানাযার নামাজ ও দাফন সম্পন্ন হয়েছে।

শনিবার বাদ যোহর তার নিজ গ্রাম শিবপুর দক্ষিণ কারারচরে তার নামাজে জানাযা অনুষ্ঠিত হয়। এতে করোনা ভীতি উপেক্ষা করে আওয়ামীলীগসহ বিএনপির হাজারো নেতাকর্মী ও সমর্থক অংশগ্রহণ করেন।

জানাজায় উপস্থিত ছিলেন নরসিংদী-৩ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগের সহসভাপতি আলহাজ্ব জহিরুল হক ভূইয়া মোহন, বিএনপির যুগ্ম মহাসচিব ও সাবেক সংসদ সদস্য খায়রুল কবির খোকন, সাবেক এমপি ও আওয়ামীলীগ নেতা সিরাজুল ইসলাম মোল্লা, জেলা বিএনপির সাধারণ সম্পাদক তোফাজ্জল হোসেন মাস্টার, শিবপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব হারুনুর রশিদ খান, বিএনপি নেতা ফেরদৌস আহমেদ খোকন, শিমুল বিশ্বাস, লে: কর্ণেল (অব) জয়নুল আবেদিন, সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান মনজুর এলাহী, সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান আরিফ উল ইসলাম মৃধা, ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক আকরামুল হাসান মিন্টু প্রমুখ।

মরহুম এডভোকেট সানাউল্লাহ মিয়া ১৯৬০ সালে শিবপুর উপজেলার দক্ষিণ কারারচর গ্রামে এক সম্ভ্রান্ত মুসলিম পরিবারে জন্মগ্রহণ করেন।


আরো সংবাদ



premium cement