২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫
`

মাস্ক ও স্যানিটাইজার সরবারাহ নিশ্চিতে ওষুধ প্রশাসনের অভিযান

ওষুধের দোকানে র‌্যাবের অভিযান - ছবি : নয়া দিগন্ত

মাস্ক ও স্যানিটাইজার সরবারাহ এবং এর উর্ধ্বমূল্য রোধকল্পে রাজধানীতে ঔষধ প্রশাসন অধিদপ্তরের বিশেষ অভিযান পরিচালিত হচ্ছে।

উল্লেখ্য, ৮ মার্চ বাংলাদেশে ৩ জন করোনা ভাইরাসে আক্রান্ত সনাক্ত হওয়ার খবর ছড়িয়ে পড়লে রাজধানীর মানুষ আতঙ্কগ্রস্ত হয়ে পড়েন। কী করতে হবে বুঝে উঠতে না পেরে তারা ফেসমাস্ক, হ্যান্ড স্যানিটাইজার ও অ্যালকোহলযুক্ত জীবানুনাশক হ্যান্ডরাব ক্রয়ের দিকে ঝুঁকে পড়েন। অভিয্গে উঠেছে ওষুধ ব্যবসায়ীরা এই সুযোগে দোকান থেকে সরিয়ে নেন এসব পণ্য এবং উচ্চমূল্যে বিক্রি করা শুরু করেন।

পাঁচ টাকা মূল্যেরে একটি সার্জিক্যাল ফেসমাস্ক ২০০ টাকা, ৪০ টাকা মূল্যের একটি হ্যান্ড স্যানিটাইজার ২০০ টাকা মূল্যে বিক্রি করছে বলে অভিযোগ পাওয়া যায়।

এরই প্রেক্ষিতে মঙ্গলবার ‌র‌্যাবের সহায়তায় ওষুধ প্রশাসনের মহাপরিচালক মেজর জেনারেল মো: মাহবুবুর রহমানের নেতৃত্বে মিডফোর্ড, আজিমপুর, বিএমএ ভবন, উত্তরা, শ্যমলীসহ রাজধানীর বিভিন্ন ওষুধের দোকানে অভিযান পরিচালিত হচ্ছে।


আরো সংবাদ



premium cement
ফতুল্লা ৮৩০ গার্মেন্টেস শ্রমিক বিরুদ্ধে মামলা শ্রীনগরে ২ সাংবাদিকের বিরুদ্ধে ষড়যন্ত্রমূলক মিথ্যা মামলার প্রতিবাদ টানা চতুর্থবার কমলো স্বর্ণের দাম দেশের রাজনীতি ঠিক নেই বলেই অর্থনীতির ভয়ঙ্কর অবস্থা : সাবেক গভর্নর সালেহউদ্দিন বগুড়ায় ২ বাসের মুখোমুখি সংঘর্ষে একজন নিহত, আহত ৫ সোনারগাঁওয়ে বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায় নেপালের পানিবিদ্যুৎ কিনছে ভারত, বাংলাদেশের অগ্রগতি কতটুকু? ‘নির্বাচন বর্জনের সিদ্ধান্ত অমান্য করলে বিএনপি থেকে চিরতরে বহিষ্কার’ ইউক্রেনের জন্য ৬ বিলিয়ন ডলারের প্যাকেজ ঘোষণা যুক্তরাষ্ট্রের বগুড়ার শেরপুর প্রেসক্লাবের পুন: সভাপতি নিমাই-সম্পাদক মান্নান হিট স্ট্রোকে পাইকগাছার ইটভাটা শ্রমিকের মৃত্যু

সকল