৩০ মে ২০২০

ফরিদপুরে অগ্নিকাণ্ডে বৃদ্ধ পুড়ে ছাই

পুড়ে ছাই হয়ে যাওয়া বৃদ্ধের লাশ - ছবি: নয়া দিগন্ত

ফরিদপুরের সালথা উপজেলায় আগুনে পুড়ে এক বৃদ্ধ নিহত হয়েছেন। সোমবার বেলা সাড়ে ১১টার দিকে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

জানা গেছে, উপজেলার খলিশাপুট্টি গ্রামে রান্না ঘর থেকে এ আগুনের সূত্রপাত হয়। এতে একজন বৃদ্ধ নিহত হয়েছেন। এছাড়া এ ঘটনায় ৩টি বসতঘর, একটি রান্না ও একটি গোয়ালঘর আগুনে পুড়ে ছাই হয়ে গেছে।

নিহত ওই বৃদ্ধের নাম খোরশেদ মোল্লা (৮৫)। তিনি খলিশাপুট্টি গ্রামের মৃত খহোম মোল্লার ছেলে।

সালথা থানা ফায়ার সার্ভিস স্টেশন অফিসার আতিকুর রহমান জানান, আগুনে ওই বাড়ির ইউনুস মোল্যা, মনির ফকির ও ওহিদ ফকিরের বসতঘর, একটি রান্না ঘর ও একটি গোয়াল পুড়ে গেছে। এসময় ঘরের মধ্যে আটকে পড়ে মারা গেছেন এক বৃদ্ধ। সালথা ও নগরকান্দা থেকে দমকল পৌছে আগুন নিয়ন্ত্রণে আনে। এতে ৬ লক্ষাধিক টাকার সম্পদের ক্ষয়ক্ষতি হয়েছে বলে ধারণা করা হচ্ছে।

সালথা উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মাদ হাসিব সরকার জানান, ঘটনাস্থল পরিদর্শন করে ক্ষতিগ্রস্থদের ২০ হাজার টাকা করে প্রদান করা হয়েছে।


আরো সংবাদ

রংপুরে শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের শাহাদাৎবার্ষিকীতে খাদ্য সামগ্রী বিতরণ স্বাধীনতা ঘোষণায় জিয়া ছাড়া অন্য কারো কোনো ভূমিকা ছিল না : মওদুদ ৮ ফুট উচ্চতা নিয়ে বিপাকে যুবক সুবোল মানুষকে খুঁজে খুঁজে ত্রাণ দেয়া হচ্ছে : তথ্যমন্ত্রী নাটোরে করোনা উপসর্গ নিয়ে গৃহবধূর মৃ লিবিয়ায় খুন : আমার নাড়ি ছেঁড়া ধনরে আনি দেন দ্বিতীয় মেয়াদের প্রথম বর্ষপূর্তিতে দেশবাসীকে মোদির চিঠি বাংলাদেশের জন্য ৭৩২ মিলিয়ন ডলারের জরুরি সহায়তা অনুমোদন দিয়েছে আইএমএফ সোনারগাঁওয়ে করোনায় মারা যাওয়া ব্যক্তিদের দাফনে স্বেচ্ছাসেবক টিম গণপরিবহনে স্বাস্থ্যবিধি মানা না হলে ব্যবস্থা নেয়া হবে : ওবায়দুল কাদের বাসের বর্ধিত ভাড়া প্রত্যাহারের দাবি যাত্রী কল্যাণ সমিতির

সকল