২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫
`


নারায়ণগঞ্জে দুর্গাপূজা উপলক্ষে যুবদলের বস্ত্র বিতরণ ও শুভেচ্ছা বিনিময়

-

শারদীয় দুর্গাপূজা উপলক্ষে নারায়ণগঞ্জ ১৩নং ওয়ার্ডে বিভিন্ন মহল্লা ও পূজা মন্ডপে বস্ত্র বিতরণ ও শুভেচ্ছা বিনিময় করেছেন নারায়ণগঞ্জ মহানগর যুবদলের সভাপতি ও ১৩নং ওয়ার্ড কাউন্সিলর মাকছুদুল আলম খন্দকার খোরশেদ।

সোমবার ওয়ার্ডের জামতলা, মাসদাইর, আমলাপাড়া, চাষাড়া রবি দাস পাড়া ও কুমুদিনী বাগান এলাকায় ঘরে ঘরে ও গলাচিপা কুড়িপাড়া মন্ডপে দুঃস্থ হিন্দু ধর্মাবলম্বীদের মধ্যে পাচঁ শতাধিক শাড়ি বিতরণ ও শুভেচ্ছা বিনিয়ম করেন কাউন্সিলর খোরশেদ।

শুভেচ্ছা বিনিময়কালে কাউন্সিলর খোরশেদ নগর উন্নয়নে দল-মত, জাতি-ধর্ম নির্বিশেষে সবাইকে এগিয়ে আসার আহবান জানিয়ে বলেন, নারায়ণগঞ্জ আমাদের জন্মস্থান। নারায়ণগঞ্জকে আগামী প্রজন্মের জন্য বাসযোগ্য করে তোলা আমাদেরই দায়িত্ব।

তিনি গৃহস্থালির বর্জ্য অপসারণে সবার সহযোগিতা কামনা করেন।

এ সময় তিনি আরো বলেন, একমাত্র বিএনপিই হিন্দু সম্প্রদায়ের আপনজন। বিএনপির শাসনামলেই আপনারা ও আপনাদের সম্পদ নিরাপদ থাকে।

তিনি দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তির জন্য সকলের আশীর্বাদ কামনা করেন।

এ সময় আরো উপস্থিত ছিলেন, কুড়িপাড়া মন্ডপের সাধারণ সম্পাদক প্রশান্ত মোদক, টুকু মোদক, মিন্টু মোদক, তপন মোদক, শওকত খন্দকার, রিটন দে, মহিউদ্দিন শুভ, মো: শহিদ, রানা মুন্সি প্রমুখ।


আরো সংবাদ



premium cement
ফিলিপাইনে মে মাসের মাঝামাঝি পর্যন্ত প্রচণ্ড গরম থাকবে তীব্র তাপদাহে পথের ধারে সৌন্দর্য বিলাচ্ছে কৃষ্ণচূড়া তজুমদ্দিনে আগুনে পুড়ে ১৩ দোকান ছাই গাজা নিয়ে আলোচনার লক্ষ্যে সৌদি আরব যাচ্ছেন ব্লিংকেন ধামরাইয়ে বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ, কাঁদলেন মুসুল্লিরা বান্দরবানে নিরাপত্তা বাহিনীর সাথে সংঘর্ষে ২ কেএনএফ সদস্য নিহত এসএসসি পরীক্ষার ফল ৯ থেকে ১১ মে’র মধ্যে প্রকাশ কলাপাড়ায় বালুর জাহাজ থেকে ছিটকে পড়ে শ্রমিক নিখোঁজ যেসব কারণে হঠাৎ বন্ধ হয়ে যেতে পারে আপনার ফেসবুক আইডি ও পেজ কুয়াকাটাসহ উপকূল পুড়ছে তাপপ্রবাহে, স্বস্তি নেই জনজীবনে আজ দুপুরে দেশের উদ্দেশে আল হামরিয়া বন্দর ছাড়বে এমভি আব্দুল্লাহ

সকল