২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫
`


ট্রাকচাপায় মুরগিবোঝাই পিকআপের চালকসহ তিনজনের মৃত্যু

- ছবি : সংগৃহীত

ঢাকা-আরিচা মহাসড়কের মানিকগঞ্জে ট্রাক ও পিকআপ ভ্যানের মুখোমুখি সংঘর্ষে তিনজন নিহত হয়েছে। এ ঘটনায় আরেকজন আহত হয়েছে। শুক্রবার সকাল পৌনে সাতটায় ঢাকা-আরিচা মহাসড়কে সাটুরিয়া উপজেলার নয়াডিঙ্গী রাইজিং ফ্যাক্টরির সামনে এই দুর্ঘটনা ঘটে।

আজ শুক্রবার সকালে ঢাকা-আরিচা মহাসড়কে নয়াডিঙ্গি এলাকায় পাটুরিয়ামুখী একটি মালবোঝাই ট্রাকের সঙ্গে বিপরীত থেকে আসা একটি মুরগিবোঝাই পিকআপ ভ্যানের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে দুর্ঘটনাস্থলেই দুইজন ও হাসপাতালে নেয়ার পর আরেকজনের মৃত্যু হয়।

গোলড়া হাইওয়ে থানার উপ-পরিদর্শক (এসআই) মো: মামুন জানান, শুক্রবার সকালে ঢাকা-আরিচা মহাসড়কের নয়াডিঙ্গি এলাকার রাইজিং মিলের সামনে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হচ্ছে, পিকআপচালক মো: চাঁন মিয়া (২৮), তার সহযোগী হামিদুর রহমান (২৮) এবং মুরগি ব্যবসায়ী জিল্লুর রহমান (৩০)। পিকআপ চালক চাঁন মিয়ার বাড়ি রংপুর জেলায়। অন্যদিকে জিল্লুর রহমান ও হামিদুর রহমান যশোর জেলার কেশবপুর উপজেলার বাসিন্দা।

গোলড়া হাইওয়ে থানার ওসি মো: লূৎফর রহমান জানান, ঘটনাস্থলে ২ জন ও হাসপাতালে নেয়ার পর ১ জন মারা গেছে। দুর্ঘটনার পরপরই ঘাতক ট্রাকচালক ও তার সহযোগীরা পালিয়ে গেছেন। গাড়ি দুটিকে আটক করা হয়েছে। থানায় মামলার প্রক্রিয়া চলছে।


আরো সংবাদ



premium cement
রাত ১১টার মধ্যে রাস্তার পাশের চায়ের দোকান বন্ধের নির্দেশ ডিএমপির ব্যাংক একীভূত করার প্রক্রিয়া কি হোঁচট খেল? ফেনীতে শিবিরের পানি-স্যালাইন বিতরণ চ্যাম্পিয়ন্স ট্রফি আয়োজনে পিসিবির প্রস্তাবিত ৩ ভেন্যু চকরিয়ায় বিরোধের জেরে বৃদ্ধকে পিটিয়ে হত্যা গাজীপুরে খাদ্যে বিষক্রিয়ায় দুই শিশুর মৃত্যু বিশিষ্ট মুহাদ্দিস আল্লামা জুলকারনাইনের ইন্তেকাল ওবায়দুল কাদের সম্পর্কে ‘মিথ্যাচার’ : যাত্রী কল্যাণ সমিতির মহাসচিবের বিরুদ্ধে মামলা উপজেলা নির্বাচন : কেন্দ্রে থাকবে সর্বোচ্চ পুলিশ-আনসার ফেসবুকে ভিডিও দিয়ে মাসে লাখ টাকা আয় আরিয়ান মুন্নার নোয়াখালীতে পানিতে ডুবে দুই ভাইয়ের মৃত্যু

সকল