২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫
`


দেবিদ্বারে ডাকাতের হাতে বৃদ্ধা খুন

জানালার গ্রিলের কাটা অংশ - নয়া দিগন্ত

কুমিল্লার দেবিদ্বারে শ্বাসরোধ করে এক বৃদ্ধাকে হত্যা করার অভিযোগ পাওয়া গেছে। নিহত বৃদ্ধার নাম মোরশেদা বেগম (৭০)। মোরশেদা বেগম হত্যাকান্ডে সংঘবদ্ধ ডাকাতদল জড়িত বলে জানা গেছে। বৃহস্পতিবার দিবাগত গভীর রাতে জেলার দেবিদ্বার উপজেলার এলাহাবাদ ইউনিয়নের গৌরসার গ্রামে এ ঘটনা ঘটে।

এদিকে খবর পেয়ে শুক্রবার সকাল ১০টার দিকে পুলিশ ঘটনাস্থল থেকে ওই বৃদ্ধার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করে। নিহত মোরশেদা বেগম ওই গ্রামের মৃত মান্নান সরকারের স্ত্রী।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, মোরশেদা বেগম প্রতিদিনের মতো বৃহস্পতিবার রাতে ঘুমিয়ে যান। বাসায় তিনি একাই ছিলেন। রাতের কোনো এক সময় সংঘবদ্ধ ডাকাতদলের সদস্যরা ওই বাড়ির গেইট ও দরজার গ্রিল কেটে ঘরে প্রবেশ করে ওই বৃদ্ধাকে শ্বাসরোধ করে হত্যার পর বাড়ির মূল্যবান জিনিসপত্র লুট করে নিয়ে যায়।

সকালে স্থানীয় লোকজন বাড়ির দরজার গ্রিল কাটা দেখে পুলিশকে খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করে। নিহতের ৪ ছেলে এবং ৩ মেয়ে রয়েছে। তার বড় মেয়ে নাজমা আক্তার প্রধানমন্ত্রীর কার্যালয়ের টেলিফোন বিভাগে কর্মরত আছেন।

দেবিদ্বার থানার পরিদর্শক (তদন্ত) সরকার আবদুল্লাহ আল মামুন জানান, রাতের কোনো এক সময় এ হত্যাকান্ডের ঘটনা ঘটেছে, ঘাতকদের ধরতে পুলিশ অভিযান শুরু করেছে। সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য নিহতের লাশ কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে।


আরো সংবাদ



premium cement
রাত ১১টার মধ্যে রাস্তার পাশের চায়ের দোকান বন্ধের নির্দেশ ডিএমপির ব্যাংক একীভূত করার প্রক্রিয়া কি হোঁচট খেল? ফেনীতে শিবিরের পানি-স্যালাইন বিতরণ চ্যাম্পিয়ন্স ট্রফি আয়োজনে পিসিবির প্রস্তাবিত ৩ ভেন্যু চকরিয়ায় বিরোধের জেরে বৃদ্ধকে পিটিয়ে হত্যা গাজীপুরে খাদ্যে বিষক্রিয়ায় দুই শিশুর মৃত্যু বিশিষ্ট মুহাদ্দিস আল্লামা জুলকারনাইনের ইন্তেকাল ওবায়দুল কাদের সম্পর্কে ‘মিথ্যাচার’ : যাত্রী কল্যাণ সমিতির মহাসচিবের বিরুদ্ধে মামলা উপজেলা নির্বাচন : কেন্দ্রে থাকবে সর্বোচ্চ পুলিশ-আনসার ফেসবুকে ভিডিও দিয়ে মাসে লাখ টাকা আয় আরিয়ান মুন্নার নোয়াখালীতে পানিতে ডুবে দুই ভাইয়ের মৃত্যু

সকল