৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫
`


ঢাকা-১১ আসনের বিএনপি প্রার্থীর অভিযোগ

গণসংযোগে অংশ নেয়া নেতাকর্মীদের ছবি তুলে রাখছে পুলিশ

নির্বাচনী প্রচারণায় ঢাকা-১১ আসনের ধানের শীষের প্রার্থী শামীম আরা বেগম - নয়া দিগন্ত

গণসংযোগ অংশ নেয়া নেতাকর্মীদের ছবি পুলিশ তুলে রাখছে বলে অভিযোগ করেছেন ঢাকা-১১ আসনে ধানের শীষের প্রার্থী শামীম আরা বেগম। সোমবার বৃষ্টি উপেক্ষা করে নির্বাচনী প্রচারণা চালানোর সময় একথা বলেন তিনি। মহিলা দলের অর্ধশতাধিক নেতাকর্মী ও স্থানীয় বিএনপি নেতাকর্মীদের নিয়ে ৯৭ নম্বর ওয়ার্ড, বাড্ডা লিংক রোড, শিমুলতলা মোড়সহ আশপাশের এলাকায় গণসংযোগ করেন শামীম আরা বেগম।

এসময় বিভিন্ন স্থানে ক্ষমতাসীন দলের নেতাকর্মীরা প্রচার-প্রচারণায় বাধা দিচ্ছে বলেও অভিযোগ করেন শামীম আরা।

শামীম আরা আরো বলেন, নির্বাচন কমিশনের কাছে অভিযোগ করেও কোনো প্রতিকার পাওয়া যাচ্ছে না। তিনি বলেন, আমাদের গণসংযোগে অংশ নেয়া নেতাকর্মীদের ছবি তুলে নিচ্ছে পুলিশ। এই ছবি দেখে দেখে পরে ওইসব নেতাকর্মীদেরকে হুমকি দেয়া হচ্ছে। নির্বাচনী কাজে বের না হতেও হুমকি দেয়া হচ্ছে নেতাকর্মীদের।

তিনি বলেন, হুমকি দিয়ে জাতীয়তাবাদী শক্তিকে থামিয়ে রাখা যাবে না। জনগণ ধানের শীষ প্রতীকের পক্ষ রয়েছেন। ৩০ ডিসেম্বর ভোট দিয়ে তারা ধানের শীষকে বিজয়ী করবেন।

প্রশাসনকে নিরপেক্ষ করুন : সালাহউদ্দিন
ভোট সুষ্ঠু করার প্রধান পূর্বশর্ত হিসেবে পুলিশ প্রশাসনকে নিরপেক্ষ করতে নির্বাচন কমিশনের প্রতি পদক্ষেপ নেয়ার আহ্বান জানিয়েছেন ঢাকা-৪ আসনে জাতীয় ঐক্যফ্রন্ট মনোনীত ধানের শীষের প্রার্থী আলহাজ্ব সালাহ্উদ্দিন আহমেদ। সোমবার দিনব্যাপী নিজের সংসদীয় আসনের কদমতলীর বিভিন্নস্থানে গণসংযোগ করতে গিয়ে এই আহ্বান জানান তিনি।

এ সময় ভোটারদের দ্বারে দ্বারে গিয়ে কারান্তরীন বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তির জন্য ভোট চান এই প্রার্থী।


আরো সংবাদ



premium cement