০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫
`


সাটুরিয়ায় চার বছরের শিশুকে ধর্ষণ

-

মানিকগঞ্জের সাটুরিয়া উপজেলায় চার বছরের শিশুকে ধর্ষণের অভিযোগ উঠেছে মো: শিপন হোসেন (১৫) নামে এক স্কুলছাত্রের বিরুদ্ধে।

উপজেলার বরাইদ ইউনিয়নের উত্তর ছনকা এলাকায় এ ঘটনা ঘটে।

মো: শিপন হোসেন ওই গ্রামের মো: সিরাজুল ইসলামের ছেলে। বিষয়টি বুধবার সন্ধ্যায় জানাজানি হয়।

ওই শিশুর দাদী জানান, শনিবার দুপুরে শিশুটি বাড়ির পাশে খেলা করছিল। শিপন ফুসলিয়ে তাদের বাড়িতে নিয়ে ঘরের দরজা আটকিয়ে তাকে ধর্ষণ করে। পরে স্থানীয়রা শিশুটিকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করে। শিশুটি বর্তমান চিকিৎসাধীন রয়েছে।

ওই শিশুর দাদা জানান, এলাকার মাতাব্বর আব্দুল মজিদসহ স্থানীয় মাতব্বরেরা মামলা করতে নিষেধ করায় তিনি থানায় মামলা করেননি।

বুধবার রাত সাড়ে সাতটার দিকে অভিযুক্ত শিপনের বাড়িতে গেলে কাউকেই পাওয়া যায়নি। প্রতিবেশীরা জানান, সাংবাদিক আসার খবরে তারা বাড়ি থেকে পালিয়ে গেছে।

সাটুরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি, তদন্ত) আবুল কালাম আজাদ বলেন, শিশুটির পরিবারের সঙ্গে কথা বলে শিশুটির খোঁজ খবর নেয়া হয়েছে। বুধবার রাতেই অভিযুক্ত শিপনকে গ্রেফতার করতে অভিযান চালানো হয়েছে। শিপন পলাতক রয়েছে। গ্রেফতার অভিযান অব্যাহত আছে।


আরো সংবাদ



premium cement
মিয়ানমার : যুদ্ধ আর জোরপূর্বক সেনাবাহিনীতে যোগদান এড়াতে শরণার্থীদের সীমান্ত পাড়ি যেভাবে ১ মে আন্তর্জাতিক শ্রমিক দিবস হিসেবে পালন শুরু হয়েছিল মালদ্বীপ ভারত থেকে চীনমুখী হওয়ার গতি বাড়াবে বলে ধারণা করা হচ্ছে সন্ধ্যায় হাসপাতালে নেয়া হবে খালেদা জিয়াকে কলম্বিয়া বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাসে পুলিশ, ব্যাপক গ্রেফতার নাটোরের লালপুরে আওয়ামী লীগ নেতাকে গুলি করে হত্যা প্রতিষ্ঠার ৭৫তম বছর বর্ণাঢ্যভাবে উদযাপন করবে আওয়ামী লীগ নির্বাচনে লড়ছেন না প্রিয়ঙ্কা! হার্ভার্ড বিশ্ববিদ্যালয়ে উড়ল ফিলিস্তিনি পতাকা হিন্দ : নিহত ফিলিস্তিনি শিশু এখন যুক্তরাষ্ট্রে আন্দোলনের প্রতীক দুঃসময় শেষ হচ্ছে না মুম্বাইয়ের

সকল