৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫
`


পুকুরে বিষ : মরলো ১০ লাখ টাকার মাছ

-

সদর উপজেলার ধুলদি গ্রামে ১২ একরের একটি পুকুরে বিষ প্রয়োগে প্রায় ১০ লাখ টাকার মাছ মরে গেছে। এ ঘটনায় আজ রোববার কোতয়ালী থানায় একটি লিখিত অভিযোগ দেয়া হয়েছে।
ওই পুকুর মালিক মো. ইউনুস মোল্যা জানান, গত দু’দিন যাবতই বিপুল পরিমান মাছ মরে ভেসে উঠতে দেখা যায়। পরে বিষয়টি কোতয়ালী থানা পুলিশকে অবহিত করলে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে।
তিনি অভিযোগ করেন, শত্রুতাবশত পুকুরে বিষ প্রয়োগ করা হয়েছে। স্থানীয় দুই ব্যক্তি ওই পুকুরটি লিজ নিতে চেয়েছিলো বলে তিনি জানান। কিন্তু তাদের বিরুদ্ধে নানা অপরাধমুলক কাজে জড়িত থাকার অভিযোগ থাকায় তিনি সেই প্রস্তাব ফিরিয়ে দেন।
কোতয়ালী থানার এসআই মাসুদ আল ফারুক রানা জানান, অভিযোগ পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছি, বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।


আরো সংবাদ



premium cement
পাবনার তাপমাত্রা ৪৩.২ ডিগ্রি, লোডশেডিংয়ে নাকাল জনজীবন গাজা যুদ্ধে নিহতের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৩৪,৫৩৫ জনে পাঁচবিবিতে অপহরণের ২৪ ঘণ্টার মধ্যে অপহৃত উদ্ধার, আটক ৩ নারায়ণগঞ্জে তাপদাহে বিপর্যস্ত পশুপাখির পাশে টিম খোরশেদ দাগনভুঞায় হিট স্ট্রোকে আক্রান্ত শিক্ষার্থী হাসপাতালে ভর্তি ৩ তারকা ক্রিকেটারকে বাদ দিয়ে ভারতের বিশ্বকাপ দল ঘোষণা ইসরাইলিদের গ্রেফতারি পরোয়ানা জারি না করার আহ্বান যুক্তরাষ্ট্রের ইন্দোনেশিয়ার মাউন্ট রুয়াং আবার অগ্ন্যুৎপাত, আন্তর্জাতিক বিমানবন্দর বন্ধ উল্লাপাড়ায় ধান কাটতে গিয়ে হিট স্ট্রোকে কৃষকের মৃত্যু বগুড়ায় মওসুমের সর্বোচ্চ তাপমাত্রা ৪১ ডিগ্রি পারমাণবিক শক্তির শান্তিপূর্ণ ব্যবহারে বাংলাদেশ অঙ্গীকারাবদ্ধ : আইএইএ প্রধানকে পররাষ্ট্রমন্ত্রী

সকল