২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫
`


ব্রাহ্মণবাড়িয়ায় পিকআপ ও কাভার্ড ভ্যানের সংঘর্ষে নিহত ২

-

ব্রাহ্মণবাড়িয়ার সরাইল উপজেলায় পিকআপ ও কাভার্ড ভ্যানের মুখোমুখি সংঘর্ষে দুইজন নিহত এবং অন্তত তিনজন আহত হয়েছেন। সোমবার সকাল সাড়ে ৮টায় উপজেলার ঢাকা-সিলেট মহাসড়কের বৈশামুড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

দুর্ঘটনায় নিহতরা হলেন, পিকআপ ভ্যানের চালক বিজয়নগর উপজেলার সিরাজ মিয়া (৪৫) ও তার সহকারি একই উপজেলার লোকমান হোসেন (৪০)।

আহতরা হলেন, কাভার্ড ভ্যান চালক স্বপন দাস (২০), চালকের সহকারি সাধন দাস (১৮) ও পিকআপ ভ্যানের যাত্রী কামাল হোসেন। তাদেরকে ব্রাহ্মণবাড়িয়া জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

খাঁটিহাতা হাইওয়ে থানার অফিসার ইনচার্জ হাসেন সরকার জানান, সকালে ঢাকা-সিলেট মহাসড়কের শাহবাজপুর বৈশামুড়া এলাকায় সিলেট অভিমুখী একটি কাভার্ড ভ্যানের সাথে বিপরীত দিক থেকে আসা মাছের পোনাবোঝাই অপর একটি পিকআপ ভ্যানের সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই পিকআপ ভ্যানের চালক সিরাজ মিয়া ও তার সহযোগী লোকমান হোসেন মারা যান। এ ঘটনায় আরো তিনজন আহত হয়েছেন।

 


আরো সংবাদ



premium cement
নির্বাচনের আগে ‘সিএএ’ চালু করে ভোট টানার কৌশল ব্যর্থ বিজেপির ‘আন্তর্জাতিক শ্রমিক দিবস’ পালনের আহ্বান কানাডায় বেকারত্ব বিদেশী শিক্ষার্থীদের ওপর প্রবল চাপ সৃষ্টি করছে রাফাতে ইসরাইলি হামলায় এক পরিবারের ৯ সদস্য নিহত আজ ব্যাংকক থেকে দেশে ফিরছেন প্রধানমন্ত্রী গ্রেফতারের মধ্যেই মার্কিন বিশ্ববিদ্যালয়গুলোতে ইসরাইলবিরোধী বিক্ষোভ অব্যাহত হলান্ডের প্রত্যাবর্তনের ম্যাচে ম্যানসিটির জয় হাম্বানতোতা বিমানবন্দরের ‘দখল’ ভারত ও রাশিয়ার! ফ্ল্যাট থেকে উদ্ধার অভিনেত্রীর লাশ, পাওয়া গেছে রহস্যজনক হোয়াটসঅ্যাপ নোট ফিরলেন মোস্তাফিজ, জিতল চেন্নাই ব্লিংকেনের রিয়াদ সফরে সৌদি-ইসরাইল স্বাভাবিকীকরণের সম্ভাবনা!

সকল