০৭ মে ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১, ২৭ শাওয়াল ১৪৪৫
`


উ জ বে কি স্তা নে র রূ প ক থা

মৎস্য কুমার

-

(গত দিনের পর)
এই বলে মেয়েটি আছড়ে মাটিতে পড়ে যায়। ঠিক তখনি একটি সাদা রঙের সাপ বের হয়ে আসে মেয়েটির মুখ থেকে। সেটি ফণা তোলে মেয়েটিকে ছোবল মারতে যায়। সঙ্গে সঙ্গে তরুণ ছেলেটি তরবারির এক কোপে সাপটি দু’ভাগ করে ফেলে। মরে যায় সাপটি।
স্বস্তির নিঃশ্বাস ফেলে মেয়েটি। চোখ তার অশ্রুসিক্ত হয়। সে বলে, এই সাপটিই এতদিন আমাকে কথা বলতে দেয়নি। কথা বললেই সে আমাকে ছোবল দিয়ে মেরে ফেলবে, এমন ভয় দেখিয়েছে। ধন্যবাদ হে যুবক, তোমাকেই ভালোবাসলাম আমি। এই নাও আমার হাতের আংটি।
মেয়েটি তার হাত থেকে নিজের হীরার আংটিটি খুলে যুবকের হাতে পরিয়ে দেয়। তারপর বলে, আংটিটি নিয়ে তুমি আমার বাবার কাছে যাবে। এটি দেখতে পেলে তিনিই তোমাকে পুরস্কৃত করবেন।
(চলবে)

 

 


আরো সংবাদ



premium cement
সরকারের কাছে ধান বিক্রি করতে কৃষকদের যত ভোগান্তি ইসরাইলের রাফা অভিযান : জার্মানির কড়া প্রতিক্রিয়া চট্টগ্রামে সড়ক নিরাপত্তা নিশ্চিতে একসাথে কাজ করবে সিএমপি ও চসিক রাফায় ইসরাইলি অভিযানে ‘আমি বিরক্ত ও ব্যথিত’ : জাতিসঙ্ঘ প্রধান ৩ দিনের সফরে চট্টগ্রাম বন্দরে তুরস্ক নৌবাহিনীর জাহাজ আশুলিয়ায় ৫ টাকার উন্মুক্ত কবরস্থান উদ্বোধন গাবতলী বাস টার্মিনাল হবে মাল্টিমোডাল স্টেশন রাবিতে ছাত্রদল নেতাকে হলরুমে আটকে নির্যাতনের অভিযোগ ছাত্রলীগ নেতার বিরুদ্ধে খুলনার পিপির আইন পেশা পরিচালনার ওপর এক মাসের নিষেধাজ্ঞা কুলাউড়ায় যুবকের লাশ উদ্ধার সোনালী ব্যাংকের বিশেষ পর্ষদ সভা অনুষ্ঠিত

সকল