১৯ মে ২০২৪, ০৫ জৈষ্ঠ ১৪৩১, ১০ জিলকদ ১৪৪৫
`


উ জ বে কি স্তা নে র রূ প ক থা

মৎস্য কুমার

-

(গত দিনের পর)
তারপর বললেন, হ্যাঁ, অতি মূল্যবান পুরস্কারটিই অপেক্ষা করছে তোমার জন্য, বৎস। আমার চোখের মণি, আমার মেয়েটিকেই দান করব তোমাকে। তার সাথেই বিয়ে হবে তোমার। সেই সাথে এই রাজ্যের ভবিষ্যৎ খান বানিয়ে দেবো তোমাকে। দোয়া করছি, সুখে শান্তিতেই কাটবে তোমাদের জীবন।
পরের দিনই জেলেপুত্রের সাথে খানকন্যার বিয়ে হয়ে যায়। বিয়েতে প্রচুর গানবাজনা ও আনন্দ উৎসব হয়। মোগলাই খানা খাওয়ানো হয় মেহমানদের।
বিয়ের পর দু’মাস কেটে যায় খানপ্রাসাদে। খানকন্যা লক্ষ্য করে, তার স্বামী যেন কেমন মনমরা হয়ে থাকে সারাক্ষণ। মনে হচ্ছে, এই খানপ্রাসাদে সে সুখে নেই। চোখে মুখে একটি উদাস করুণ দৃষ্টি ফুটে থাকে তার সবসময়। (চলবে)


আরো সংবাদ



premium cement
লটারিতে মোটরসাইকেল জিতছে মা, সংসার ভাঙল মেয়ের আমাদেরকে পরকালের জন্য তৈরি হতে হবে : অ্যাডভোকেট জুবায়ের ওমানে যুক্তরাষ্ট্রের সাথে পরোক্ষ আলোচনা ইরানের দক্ষতা অর্জন করে নিজেদের মানকে উন্নত করতে হবে : আবদুল হালিম বঙ্গোপসাগরে ৬৫ দিনের নিষেধাজ্ঞা শুরু মধ্য রাতে, চিন্তিত জেলেরা ভোটে জেতার ৬ মাসের মধ্যেই আজাদ কাশ্মিরকে ভারতের অংশ বানাতে চান যোগী পোরশায় অটোরিকশার ধাক্কায় শিশু নিহত কালশীতে পুলিশ বক্সে আগুন অটোরিকশা চালকদের ২১ কেজির ভোল মাছ সাড়ে ৩ লাখে বিক্রি ভিন্নভাবে গাজা যুদ্ধের প্রতিবাদ জানালো অক্সফোর্ড বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা কটিয়াদীতে চেয়ারম্যান পদে ৪ প্রবীণ ২ নবীনের লড়াই

সকল