০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫
`


দুঃসাহসী দুই কিশোর

ই রা নে র রূ প ক থা

-

(গত দিনের পর)
এ কথা বলে জেন্স উলাভকে এক প্রকার টেনেই নিয়ে চলল। ওকে নিশ্চয়ই কোনো গোপন আস্তানায় নিয়ে যাওয়া হচ্ছে। এসব আস্তানা হয় সাধারণত কোনো ভাঙা বাড়ি না হয় পুরনো দুর্গÑ ভাবল বেন্ট। আর নিরাপদ দূরত্ব বজায় রেখে ওদের অনুসরণ করে চলল।
যেতে যেতে জেন্স আর উলাভ এক বিশাল বাড়ির সামনে গিয়ে দাঁড়াল। দোতলা বাড়ির প্রতিটি জানালায় সোভা পাচ্ছে আইভিলতা। বাগানে ফুটে রয়েছে নানা রঙের ফুল। কিছুক্ষণ সেই বাড়িটার সামনে দাঁড়িয়ে থেকে ওরা দু’জন বাড়ির ভেতরে ঢুকে পড়ল। বেন্টও পা টিপে টিপে ভেতরে ঢুকে একটা জানালার পাশে গিয়ে দাঁড়াল। কিন্তু ভেতরে তাকিয়ে কাউকে দেখতে পেল না। বেন্ট তখন আরেকটি ঘরের জানালার কাছে চোখ রাখলÑ এবার সে ঘরে দু’জনকে দেখতে পেল। বেন্ট দেখল, হাত নেড়ে নেড়ে জেন্স যেন কীসব বলছে আর কেঁদে কেঁদে উলাভ তার জবাব দিচ্ছে।
কিছুক্ষণ উলাভকে ধমকাধমকি করার পর দরজায় তালা লাগিয়ে জেন্স বাড়ি থেকে বের হয়ে গেল। এবার বেন্ট জানালার কাচের ওপর টোকা মেরে উলাভের দৃষ্টি আকর্ষণ করার চেষ্টা করল। (চলবে)


আরো সংবাদ



premium cement
গ্রিড লাইনের ত্রুটিতে সিলেট বিভাগে বিদ্যুৎ সরবরাহে বিঘ্ন ভুক্তভোগী নারী ও তার পাশে দাঁড়ানো ব্যক্তিদের হয়রানির প্রতিবাদ বাড্ডায় নারীর অর্ধগলিত লাশ উদ্ধার কথিত স্বামী পলাতক গ্রেফতারকৃতদের পরিবারের সাথে সাক্ষাৎ করবে খতমে নবুওয়ত ঝিনাইদহ-১ আসনে উপ-নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী নায়েব আলী জাতীয় গ্রিডে ত্রু‌টি, সিলেট বিভাগে বিদ্যুৎ বিপর্যয় ফিলিস্তিনি শিক্ষার্থীদের জন্য ঢাবিতে নিয়মিত ২০ আসন বরাদ্দ রেকর্ড গড়ে সাদিক খান আবারো লন্ডনের মেয়র আগামী ২ মাসের মধ্যে ভাঙ্গা-খুলনা-যশোর পর্যন্ত ট্রেন চালু হবে : জিল্লুল হাকিম ফতুল্লায় ব্যবসায়ী অপহরণ, গ্রেফতার ৭ তাপদাহের কারণে গোসল করতে গিয়ে কলেজছাত্রের মৃত্যু

সকল