০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫
`


ডিএমপির অভিযানে গ্রেফতার ৪০

ডিএমপির অভিযানে গ্রেফতার ৪০ - ছবি : ফাইল

রাজধানীর বিভিন্ন এলাকায় মাদকবিরোধী অভিযান চালিয়ে ৪০ জনকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) বিভিন্ন অপরাধ ও গোয়েন্দা বিভাগ।

রোববার সকালে ডিএমপির মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশনস বিভাগ থেকে এ তথ্য নিশ্চিত করা হয়েছে।

ডিএমপির নিয়মিত অভিযানের অংশ হিসেবে শনিবার সকাল ৬টা থেকে আজ রোববার সকাল ৬টা পর্যন্ত বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

এ সময় তাদের কাছ থেকে তিন হাজার ৭৫৬ পিস ইয়াবা, ১৪ কেজি ৮৭০ গ্রাম গাঁজা, ৫৩ গ্রাম হেরোইন, নয় বোতল ফেনসিডিল ও এক বোতল দেশী মদ উদ্ধার করা হয়।

তাদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে ২৯টি মামলা দায়ের করা হয়েছে।

সূত্র : ডিএমপি নিউজ


আরো সংবাদ



premium cement
কেশবপুরে মফিজুর রহমান নির্বাচিত নারায়ণগঞ্জ বন্দরে আ’লীগ সভাপতিকে হারিয়ে মাকসুদ চেয়ারম্যান নির্বাচিত কালিগঞ্জে উপজেলা আ’লীগের নেতা সুমন বিজয়ী গাজীপুর সদরে বড় ব্যবধানে বিএনপির বহিষ্কৃত নেতার বিজয় কুমিল্লায় ৩ শিশুকে বেঁধে নির্যাতন, ট্রাক্টরচাপার চেষ্টা আমিরুলকে হারিয়ে গজারিয়ায় চেয়ারম্যান হলেন জিন্নাহ ফরিদপুর সদরে সামচুল, মধুখালীতে মুরাদ ও চরভদ্রাসনে আনোয়ার বিজয়ী বঙ্গোপসাগরে লবণবাহী ট্রলার ডুবি : ২৬ জেলেকে জীবিত উদ্ধার গ্রাহকের অজান্তে টাকা কেটে নিলে কঠোর ব্যবস্থা : পলক যেসব পরামর্শ দিয়ে বাংলাদেশকে ১.১৫ বিলিয়ন ডলার ঋণ দিলো আইএমএফ পিরোজপুরের ৩ উপজেলায় চেয়ারম্যান পদে বিজয়ীরা হলেন যারা

সকল