২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫
`


এবার গুলশানে তিন স্পা সেন্টারে পুলিশের অভিযান

- ছবি : সংগৃহীত

শুধু ক্যাসিনোই নয়, অসামাজিক কার্যকলাপের অভিযোগে এবার স্পা সেন্টারেও অভিযান শুরু করেছে আইনশৃঙ্খলা বাহিনী। গতকাল রাতে রাজধানীর গুলশান-১-এর নাভানা টাওয়ারের স্পা সেন্টারে অভিযান চালিয়ে ১৮ জনকে আটক করেছে পুলিশ। এ সময় সেখান থেকে ম্যাসেজ করার সামগ্রী জব্দ করা হয়েছে।

ডিএমপির গুলশান বিভাগের উপকমিশনার সুদীপ কুমার চক্রবর্তী বলেন, অবৈধভাবে ম্যাসেজ পার্লার করার অভিযোগ পেয়ে এখানে অভিযান চালানো হয়েছে। এখান থেকে ১৮ জন নারী-পুরুষ আটক করা হয়েছে। তাদের ১৫ জন প্রতিষ্ঠানটির নারীকর্মী এবং তিনজন সেবা নিতে এসেছিলেন। পুলিশ কর্মকর্তা বলেন, স্পা সেন্টারের অভিযোগগুলো খতিয়ে দেখা হবে।

পুলিশ সূত্র জানায়, গত রাত ৯টায় গুলশানের নাভানা টাওয়ারের ১৮, ১৯ ও ২০ তলায় অবস্থিত তিনটি স্পা সেন্টারে হঠাৎ অভিযান শুরু করে গুলশান থানা পুলিশ। স্পা সেন্টারগুলো হলো- লাইভ স্টাইল হেলথ ক্লাব অ্যান্ড স্পা অ্যান্ড সেলুন, ম্যাঙ্গো স্পা ও রেডিডেন্স সেলুন-২ অ্যান্ড স্পা। এ সময় স্পা সেন্টারের কর্মী ও সেবা নিতে আসা লোকজনের মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়ে। তারা পুলিশ দেখে ছোটাছুটি শুরু করেন। এ সময় পুলিশ সেন্টারগুলোতে তল্লাশি চালিয়ে মোট ১৮ জনকে আটক করে এবং বিভিন্ন সরঞ্জামাদি জব্দ করা হয়। আটককৃতদের থানায় নিয়ে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে বলে গুলশান থানা সূত্র জানায়।

প্রসঙ্গত, রাজধানীর বিভিন্ন অভিজাত এলাকায় গড়ে ওঠা স্পা সেন্টারগুলো নিয়ে আগে থেকেই অসামাজিক কার্যকলাপের অভিযোগ রয়েছে।


আরো সংবাদ



premium cement
ইতিহাসের উষ্ণতম এপ্রিল দেখল মিয়ানমার আইসিসির সম্ভাব্য গ্রেফতারি পরোয়ানা নিয়ে উদ্বিগ্ন ইসরাইলি কর্মকর্তারা নোয়াখালীতে হিট স্ট্রোকে দ্বিতীয় শ্রেণির ছাত্রের মৃত্যু ভূমি সেক্টরে রাজস্ব আদায় বাড়ানোর ক্ষেত্র চিহ্নিত করতে ভূমিমন্ত্রীর নির্দেশ বাইপাস সার্জারির জন্য কৃত্রিম রক্তনালী তৈরির চেষ্টা হামাসকে যুদ্ধবিরতি নিয়ে ইসরাইলি প্রস্তাব বিবেচনার আহ্বান যুক্তরাজ্যের প্রথমবারের মতো সিরি-এ ম্যাচে ছিলেন সব নারী রেফারি ফেনীতে তাপদাহে তৃষ্ণা মেটাতে শিবিরের পানি-স্যালাইন বিতরণ ২৯ বছরের মধ্যে সর্বোচ্চ তাপমাত্রা বাংলাদেশে যাদের ইলমে দীন অর্জনের সৌভাগ্য হয়েছে, তারাই প্রকৃত ধনী ৩৩ ইসরাইলির মুক্তির বিনিময়ে গাজায় ৪০ দিনের অস্ত্রবিরতির প্রস্তাব

সকল