৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫
`


ক্রিকেটে ফিরছেন সাকিব, খেলবেন ঢাকা প্রিমিয়ার লিগে

ক্রিকেটে ফিরছেন সাকিব, খেলবেন ঢাকা প্রিমিয়ার লিগে - ছবি : সংগৃহীত

ঢাকা প্রিমিয়ার লিগ দিয়ে ক্রিকেটে ফিরছেন সাকিব আল হাসান। লম্বা ছুটি শেষে ফের শেখ জামালের জার্সি গায়ে তুলবেন বিশ্বসেরা এই অলরাউন্ডার। চলতি সপ্তাহেই মাঠে ফির‍তে পারেন তিনি। তাকে নিতেই সুপার লিগ খেলতে চায় দলটি।

এবারের ঢাকা প্রিমিয়ার লিগে সাকিব খেলছেন শেখ জামালের হয়ে। ইতোমধ্যে তিনটি ম্যাচ খেলাও হয়েছে তার। যেখানে ব্যাট হাতে একটি হাফ সেঞ্চুরির (৫৩) পাশাপাশি বোলিংয়ে তিনি ছিলেন বেশ ধারাবাহিক। ৩ ম্যাচে নিয়েছেন ৬ উইকেট।

তবে এরপর জাতীয় দলের ডাকে সাড়া দিয়ে চট্টগ্রামে শ্রীলঙ্কার বিপক্ষে সিরিজের শেষ টেস্টের অংশ হন সাকিব আল হাসান। সেই ম্যাচ শেষ করে আর প্রিমিয়ার লিগে ফেরেননি, গমন করেন সৌদি আরব। মাহে রমজানের শেষ সময়টা সেখানেই কাঁটান তিনি।

সেখান থেকে সাকিব ছুটেন যুক্তরাষ্ট্রে নিজ পরিবারের কাছে। সেখানেই এখন পর্যন্ত অবস্থান করছেন তিনি। তবে খুব বেশিদিন পরিবারের সাথে থাকা হচ্ছে না তার। তার দল শেখ জামাল জানিয়েছে আগামী ১৮ এপ্রিল সাকিবকে নিয়েই খেলতে নামবে তারা।

আগামীকাল ফতুল্লায় পারটেক্সের বিপক্ষে খেলবে শেখ জামাল। সেই ম্যাচের আগে শেখ জামালের কোচ সোহেল ইসলাম আজ (রোববার) মিরপুরে সাংবাদিকদের এ কথা জানান। সাকিব প্রসঙ্গে তিনি বলেন, ‘সাকিব আপাতত ছুটিতে আছেন। কালকের ম্যাচ না, পরের ম্যাচ খেলার সম্ভাবনা আছে। সুপার লিগেও তাকে পাওয়া যাবে বলে আশাবাদী।’

প্রিমিয়ার লিগের পয়েন্ট তালিকায় দুইয়ে শেখ জামাল। ৯ ম্যাচে অপরাজিত আবাহনীর ৯ জয়ে পয়েন্ট ১৮। সমান ম্যাচে ৭ জয়ে শেখ জামালের পয়েন্ট ১৪। ফলে শিরোপা লড়াইয়ে টিকে থাকতে হলে টানা জিততে হবে শেখ জামালের। আবাহনীর হারের অপেক্ষা থাকতে হবে।


আরো সংবাদ



premium cement