০৬ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১, ২৬ শাওয়াল ১৪৪৫
`


বিয়ের পিঁড়িতে বসছেন হাসান মাহমুদ

বিয়ের পিঁড়িতে বসছেন হাসান মাহমুদ। - ছবি : সংগৃহীত

বাংলাদেশ দলের নবীন সম্ভাবনাময় পেসারদের একজন হাসান মাহমুদ। ২৩ বছর বয়সী পেসার ইতিমধ্যে জাতীয় দলে নিজের জায়গা প্রায় পাকা করে ফেলেছেন। এই তরুণ পেসার এবার জীবনের দ্বিতীয় ইনিংস শুরু করতে যাচ্ছেন। বিয়ের পিঁড়িতে বসছেন তিনি।

হাসান মাহমুদের বাবা মোহাম্মদ ফারুক নিজে এ তথ্য জানিয়েছেন।

শুক্রবার (৯ জুন) রাজধানীতে ছোট পরিসরেই শেষ হবে বিয়ের আনুষ্ঠানিকতা। এর আগে বৃহস্পতিবার (৮জুন) জাতীয় দলের অনুশীলন দেখতে মিরপুরে আসেন হাসান মাহমুদের বাবা মোহাম্মদ ফারুক। এ সময় মাঠের বাইরে সাংবাদিকদের সাথে আলাপকালে হাসান মাহমুদকে বিয়ে করানোর জন্যই যে তার ঢাকায় আসা, এমন তথ্য দেন তিনি। বুধবার (৭ জুন) তাদের বাগদান হয়ে গেছে।

জানা গেছে, কনের বাড়ি গোপালগঞ্জ, যদিও তারা ঢাকাতেই থাকেন। তবে মেয়ের নাম জানাননি হাসানের বাবা।

ছেলেকে বিয়ে করানোর কারণ হিসেবে তিনি বলেন, ‘বর্তমানে ফেসবুকের যে হাল শুরু করেছে, ও তো সহ্য করার মতো নয়। সব মেয়েরাই অফার করছে যে এই করব ওই করব। তাই হাসান যেন ভালো থাকে, তাই আমরা এই ব্যবস্থা গ্রহণ করেছি।’

তিনি আরো বলেন, সামনে জাতীয় দলের অনেক ম্যাচ আছে। তাই সময়-সুযোগ মতো লক্ষ্মীপুরে বড় পরিসরে হবে রিসিপশন। এমনকি বিয়ের আয়োজনে নিজ এলাকায় জাতীয় দলের সব ক্রিকেটারকে নিয়ে যাবার ইচ্ছের কথাও প্রকাশ করেন হাসানের বাবা।

উল্লেখ্য, ২০২০ সালে জিম্বাবুয়ের বিপক্ষে টি-টোয়েন্টি দিয়ে আন্তর্জাতিক অভিষেক হয়েছিল হাসান মাহমুদের। পরের বছর ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে মিরপুর শেরেবাংলায় তার ওয়ানডে অভিষেক হয়। দুর্দান্ত বোলিংয়ে ইতিমধ্যে তাকে নিয়ে স্বপ্ন দেখছে বাংলাদেশের ক্রিকেট। এখন পর্যন্ত ১১ ওয়ানডের ১০ ইনিংসে ১৮ উইকেট নিয়েছেন হাসান মাহমুদ। ১৬টি টি-টোয়েন্টিতেও তার শিকার ১৮ উইকেট।


আরো সংবাদ



premium cement
রোহিঙ্গা গণহত্যা মামলায় সহযোগিতার জন্য ওআইসি সদস্যদের প্রতি আহ্বান পররাষ্ট্রমন্ত্রীর রাফা থেকে ফিলিস্তিনিদের সরিয়ে নেয়ার আদেশে হামাসের প্রতিক্রিয়া হিলি বন্দর দিয়ে ১৪ হাজার টন পেঁয়াজ আমদানির অনুমতি চাকরিতে প্রবেশের বয়সসীমা বাড়ানোর সিদ্ধান্ত প্রধানমন্ত্রীর ওপর : মন্ত্রী রোহিঙ্গা গণহত্যা মামলায় ওআইসি’র সহযোগিতা চেয়েছেন পররাষ্ট্রমন্ত্রী টর্চার সেলে শিশু-বৃদ্ধদের পেটাতেন মিল্টন : হারুন গাজা ত্যাগ করবে না ইউএনআরডব্লিউএ শৈলকুপায় সাংবাদিক মফিজুলের ওপর হামলা : প্রেসক্লাবের উদ্যোগে মানববন্ধন বিএনপির ভাবনায় ক্লান্ত ওবায়দুল কাদের : রিজভী অনলাইন জুয়ায় ২০ লাখ টাকা হেরে যুবকের আত্মহত্যা আল-জাজিরার অফিসে ইসরাইলি পুলিশের হানা

সকল