২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫
`


ফের হেসে উঠলো তৌহিদ হৃদয়ের ব্যাট, রংপুরকে ১৭১ রানের লক্ষ্য দিলো সিলেট

ফের হেসে উঠলো তৌহিদ হৃদয়ের ব্যাট, রংপুরকে ১৭১ রানের লক্ষ্য দিল সিলেট - ছবি : সংগৃহীত

তৌহিদ হৃদয়কে আউট করাই যেন বোলারদের জন্য এবারের বিপিএলে সবচেয়ে কঠিন চ্যালেঞ্জ হয়ে দাঁড়িয়েছে। সেই চ্যালেঞ্জে আজ জয়ী হতে পারলেন না কেউই। ফলে তৌহিদ তুলে নিয়েছেন আসরে নিজের পঞ্চম ফিফটি। ক্যারিয়ার সেরা ৮৫ রানের ইনিংস খেলে থেমেছেন আসরের সর্বোচ্চ রান সংগ্রাহক হয়েই।

শনিবার তাকে যোগ্য সঙ্গ দিয়েছেন মুশফিকুর রহিম। আসরে নিজের প্রথম অর্ধশতক স্পর্শ করেছেন তিনি। শেষ পর্যন্ত অপরাজিত থাকেন ৫ চার ৩ ছক্কায় ৩৫ বলে ৫৫ রানে। দুজনের যুগলবন্দীতে আসে ৬০ বলে হার না মানা ১১১ রান। সুবাদে ২ উইকেট হারিয়ে ১৭০ রানের সংগ্রহ পেয়েছে তার দল সিলেট স্ট্রাইকার্সও।

যদিও টসে হেরে ব্যাট করতে নেমে নড়বড়ে ছিল সিলেটের শুরুটা, রান তোলার ধীর গতির মাঝেই ৮.২ ওভারে ৪৩ রানে ভাঙে উদ্বোধনী জুটি। হাসান মাহমুদের শিকার হয়ে ২২ বলে ১৫ রান করে ফেরেন নাজমুল হোসেন শান্ত। ৭ রান করে ফেরেন জাকির হাসানও। দলের রান তখন ১০.৪ ওভারে ২ উইকেটে ৫৯ রান।

তবে এরপর আর উইকেটের দেখা পায়নি রংপুর রাইডার্স। ভাঙন ধরাতে পারেনি হৃদয়-মুশফিকের জুটিতে। রংপুরের হয়ে একটি করে উইকেট নেন হাসান মাহমুদ ও শেখ মেহেদী।


আরো সংবাদ



premium cement
ধর্মঘটে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে পরিবহন বন্ধ, দুর্ভোগে মানুষ আমাদের মূল লক্ষ্য মানুষকে জাগিয়ে তোলা : গাজা ইস্যুতে আন্দোলনরত শিক্ষার্থীরা গণতন্ত্রকে চিরস্থায়ীভাবে বাকশালে পরিণত করতেই খালেদা জিয়াকে বন্দী রেখেছে সরকার : রিজভী বন্যার আশঙ্কায় সুনামগঞ্জের হাওর এলাকার কৃষকরা ফিলিপাইনে মে মাসের মাঝামাঝি পর্যন্ত প্রচণ্ড গরম থাকবে তীব্র তাপদাহে পথের ধারে সৌন্দর্য বিলাচ্ছে কৃষ্ণচূড়া তজুমদ্দিনে আগুনে পুড়ে ১৩ দোকান ছাই গাজা নিয়ে আলোচনার লক্ষ্যে সৌদি আরব যাচ্ছেন ব্লিংকেন ধামরাইয়ে বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ, কাঁদলেন মুসুল্লিরা বান্দরবানে নিরাপত্তা বাহিনীর সাথে সংঘর্ষে ২ কেএনএফ সদস্য নিহত এসএসসি পরীক্ষার ফল ৯ থেকে ১১ মে’র মধ্যে প্রকাশ

সকল