০৬ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১, ২৬ শাওয়াল ১৪৪৫
`


১৫০ রানেই থামলো বাংলাদেশের ইনিংস

১৫০ রানেই থামলো বাংলাদেশের ইনিংস - ছবি : সংগৃহীত

জিম্বাবুয়েকে ১৫১ রানের লক্ষ্য দিলো বাংলাদেশ। টি-টোয়েন্টি ক্যারিয়ারের প্রথম অর্ধশতকের দেখা পেয়েছেন নাজমুল হোসেন শান্ত। তার ৫৫ বলে ৭১ রানের ইনিংসে ৬ উইকেট হারিয়ে ১৫০ রানের সংগ্রহ পায় টাইগাররা। আফিফ হোসেন করেন ১৯ বলে ২৯ রান।

এর আগে টসে জিতে আগে ব্যাটিং করতে নেমে সাবধানী শুরুর পরও অস্বস্তিতে পড়ে বাংলাদেশ। আরো একবার ব্লেসিং মুজারাবানিতে ভাঙন ধরে বাংলাদেশের টপ অর্ডারে। সৌম্য সরকারের পর লিটন দাসও ফিরেন এই বোলারের শিকার হয়ে।

দুই উইকেট হারিয়ে পাওয়ার প্লেতে বাংলাদেশের সংগ্রহ ছিল ৩২ রান। সৌম্য সরকার ০ ও লিটন দাস ফিরেন ১২ বলে ১৪ রানে। তবে অধিনায়ক সাকিব আল হাসান ও নাজমুল হোসেন শান্তের ব্যাটে প্রাথমিক বিপর্যয় কাটিয়ে উঠে বাংলাদেশ। দুজনের ৫৪ রানের জুটি ভাঙে শন উইলিয়ামসের বলে সাকিব আল হাসান ফিরে গেলে।

২০ বলে ২৩ রান করে সাকিব ফিরে গেলে শান্ত ৩৬ রানের আরো একটি জুটি গড়ে তুলেন আফিফ হোসেনকে সাথে নিয়ে। ১৭তম ওভারে ৫৫ বলে ৭১ রান করে সিকান্দার রাজার শিকার হন শান্ত। তবে আফিফ হোসেনের দুর্দান্ত ফিনিশিংয়ে ১৫০ রানের মাইলফলক পাড়ি দেয় বাংলাদেশ। এর মাঝে ৯ বলে ৭ করে ফিরেন মোসাদ্দেক। ১ বলে ১ করে রান আউটের শিকার নুরুল হাসান সোহান।


আরো সংবাদ



premium cement
চৌগাছায় দুর্বৃত্তের আগুনে পুড়ল কৃষকের ১ বিঘা জমির পানের বরজ সেলফি তুলতে চাওয়ায় ভক্তের ওপর চটেছেন সাকিব, চেপে ধরলেন ঘাড় টিভি চ্যানেলের অবৈধ সম্প্রচার বন্ধে কার্যক্রম শুরু যেখানে অবৈধ পাথর খনির মিহি গুঁড়াতে ভরে ওঠে ফুসফুস শিবপুরে গৃহবধূর আত্মহত্যা : স্বজনদের দাবি হত্যা, স্বামী আটক সিদ্ধিরগঞ্জে হেলে পড়েছে ৬ তলা ভবন, আতঙ্ক জাতিসঙ্ঘ ত্রাণ সংস্থার প্রধানকে দ্বিতীয়বারের মতো গাজায় প্রবেশে বাধা দিলো ইসরাইল টানা তাপপ্রবাহের পর চুয়াডাঙ্গায় স্বস্তির বৃষ্টি নোয়াখালীতে অশ্লীল ছবি ফেসবুকে ছড়ানোর প্রতিবাদে বিক্ষোভ যুক্তরাষ্ট্রে ইসরাইলবিরোধী সমাবেশ থেকে গ্রেফতার প্রায় ২৫০০ কালবৈশাখী ঝড়ে লণ্ডভণ্ড দাগনভুঞা উপজেলা

সকল