২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫
`

বিপিএলে গ্যারান্টি মানি ১০ কোটি টাকা!

- প্রতীকী ছবি

ঘুরে দাঁড়ানোর চেষ্টা করছে বিপিএল। এক সময়ের দ্বিতীয় সেরা ফ্র‍্যাঞ্জাইজি লিগটি এখন অযত্নে, অবহেলায় ধুঁকছে। সেখান থেকে বেরিয়ে নতুন পরিকল্পনা করছে বিসিবি। তারই অংশ হিসেবে ফ্র‍্যাঞ্জাইজিগুলোর মালিকানা দেয়া হচ্ছে আগামী তিন বছরের জন্য। যেই আসরগুলোর শুরু এবং শেষের সূচি আগেই তৈরি করে ফেলেছে বিসিবি। গতকাল আনুষ্ঠানিক বিবৃতি দিয়ে জানানো হয় কোন কোন প্রতিষ্ঠান এই তিন বছরের মালিকানা পাচ্ছে।

আগামী তিন মৌসুমের জন্য নির্ধারিত সাতটি মালিকানা প্রতিষ্ঠানগুলো হলো- ফরচুন স্পোর্টস লিমিটেড (বরিশাল), মাইন্ডট্রি লিমিটেড (খুলনা), প্রগতি গ্রিন অটো রাইস মিলস লিমিটেড (ঢাকা), ফিউচার স্পোর্টস বাংলাদেশ লিমিটেড (সিলেট), টগি স্পোর্টস লিমিটেড/বসুন্ধরা গ্রুপ (রংপুর), ডেল্টা স্পোর্টস লিমিটেড (চট্টগ্রাম), কুমিল্লা লিজেন্ডস লিমিটেড (কুমিল্লা)।

বিপিএল গভর্নিং কাউন্সিলের সদস্য সচিব ইসমাইল হায়দার মল্লিক আজ সংবাদমাধ্যমে প্লেয়ারদের পারিশ্রমিক নির্ধারণ করে দেন। এ সময় তিনি বলেন, ‘ফ্র‍্যাঞ্জাইজিদের সাথে তাদের নিয়ম নীতি নিয়ে আলোচনা করতে আমরা বসবো। সরাসরি সাইনিং, লোকাল সাইনিং নিয়ে আলোচনা করবো। যদিও একটা ভিত্তি ঠিক করে রেখেছি, তবে ফ্র‍্যাঞ্জাইজিদের সাথে আলোচনা করেই চূড়ান্ত সিদ্ধান্ত নেব।’

এই সময় ইসমাইল হায়দার মল্লিক জানান, আগামী সপ্তাহের মাঝে ১০ কোটি টাকা গ্যারান্টেড মানি জমা দিতে হবে ফ্র‍্যাঞ্জাইজিগুলোকে।


আরো সংবাদ



premium cement