০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫
`


এশিয়া কাপে বাংলাদেশের সহ-অধিনায়ক আফিফ

টপ অর্ডার ব্যাটার আফিফ হোসেন -

টপ অর্ডার ব্যাটার আফিফ হোসেনকে সংযুক্ত আরব আমিরাতে চলমান এশিয়া কাপ ২০২২-এর জন্য বাংলাদেশ ক্রিকেট দলের সহ-অধিনায়ক হিসেবে নিয়োগ দিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

২০১৮ সালের ফেব্রুয়ারিতে অভিষেক হওয়ার পর ২২ বছর বয়সী এই তরুণ দেশের হয়ে ৪৭টি টি-টোয়েন্টি আন্তর্জাতিক ম্যাচ খেলেছেন।

এই প্রথম বাংলাদেশ দলে নেতৃত্ব দিচ্ছেন আফিফ।

এশিয়া কাপে বাংলাদেশকে নেতৃত্ব দিতে চলেছেন সাকিব আল হাসান। টুর্নামেন্টের ঠিক আগে তাকে অধিনায়কত্বে দায়িত্ব দেয়া হয়।

জিম্বাবুয়ে সফরে বাংলাদেশের টি-টোয়েন্টি অধিনায়ক ছিলেন নুরুল হাসান সোহান। আঙুলে চোট পেয়ে তিনি সিরিজের মাঝপথে ছিটকে যান। এরপর এশিয়া কাপের স্কোয়াডে থাকলেও পরিপূর্ণ সুস্থ না হওয়ায় তার পরিবর্তে ওপেনার নাঈম শেখকে অন্তর্ভুক্ত করা হয়।

আগামী ৩০ আগস্ট আফগানিস্তানের বিপক্ষে ম্যাচ দিয়ে শুরু হবে বাংলাদেশের এশিয়া কাপ। এরপর ১ সেপ্টেম্বর শ্রীলঙ্কার মুখোমুখি হবে বাংলাদেশ।


আরো সংবাদ



premium cement
জামালপুরে অ্যাজেন্টদের মারধরের অভিযোগ, আহত ৩ ট্রাম্পের সাথে যা ঘটেছিল পর্ন তারকা স্টর্মির মধ্য বয়স থেকে যে অভ্যাসগুলো আপনার আয়ু বাড়াবে শাল্লায় ২ চেয়ারম্যান সমর্থকদের মধ্যে সংঘর্ষ, কারাগারে ৪ পররাষ্ট্রমন্ত্রীর সাথে যুক্তরাজ্যের এফসিডিও'র ইন্দো-প্যাসিফিক প্রতিমন্ত্রীর সাক্ষাৎ রাফায় ইসরাইলকে আন্তর্জাতিক আইন মেনে চলতে হবে : রাশিয়া মিরসরাইয়ে জাল ভোট, ৩ নির্বাচনী কর্মকর্তা আটক উপজেলা নির্বাচনের কেন্দ্রগুলো খাঁ খাঁ করছে : মেজর হাফিজ হজযাত্রীদের জীবন আল্লাহর রাস্তায় উজাড় করে দিতে হবে : জামায়াত আমির ডলারের দাম ৭ টাকা বাড়াল বাংলাদেশ ব্যাংক চুয়াডাঙ্গায় নির্বাচনে আটক ৩, প্যানেল চেয়ারম্যানের কারাদণ্ড

সকল