২০ মে ২০২৪, ০৬ জৈষ্ঠ ১৪৩১, ১১ জিলকদ ১৪৪৫
`


এশিয়া কাপে বাংলাদেশের সহ-অধিনায়ক আফিফ

টপ অর্ডার ব্যাটার আফিফ হোসেন -

টপ অর্ডার ব্যাটার আফিফ হোসেনকে সংযুক্ত আরব আমিরাতে চলমান এশিয়া কাপ ২০২২-এর জন্য বাংলাদেশ ক্রিকেট দলের সহ-অধিনায়ক হিসেবে নিয়োগ দিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

২০১৮ সালের ফেব্রুয়ারিতে অভিষেক হওয়ার পর ২২ বছর বয়সী এই তরুণ দেশের হয়ে ৪৭টি টি-টোয়েন্টি আন্তর্জাতিক ম্যাচ খেলেছেন।

এই প্রথম বাংলাদেশ দলে নেতৃত্ব দিচ্ছেন আফিফ।

এশিয়া কাপে বাংলাদেশকে নেতৃত্ব দিতে চলেছেন সাকিব আল হাসান। টুর্নামেন্টের ঠিক আগে তাকে অধিনায়কত্বে দায়িত্ব দেয়া হয়।

জিম্বাবুয়ে সফরে বাংলাদেশের টি-টোয়েন্টি অধিনায়ক ছিলেন নুরুল হাসান সোহান। আঙুলে চোট পেয়ে তিনি সিরিজের মাঝপথে ছিটকে যান। এরপর এশিয়া কাপের স্কোয়াডে থাকলেও পরিপূর্ণ সুস্থ না হওয়ায় তার পরিবর্তে ওপেনার নাঈম শেখকে অন্তর্ভুক্ত করা হয়।

আগামী ৩০ আগস্ট আফগানিস্তানের বিপক্ষে ম্যাচ দিয়ে শুরু হবে বাংলাদেশের এশিয়া কাপ। এরপর ১ সেপ্টেম্বর শ্রীলঙ্কার মুখোমুখি হবে বাংলাদেশ।


আরো সংবাদ



premium cement
ফের ইংলিশ লিগ চ্যাম্পিয়ন ম্যানসিটি ম্যানসিটির টানা চতুর্থ শিরোপা কেএনএফের তৎপরতার প্রতিবাদে বান্দবানে মানববন্ধন তাপপ্রবাহের মধ্যে মাধ্যমিক বিদ্যালয়ের জন্য নতুন নির্দেশনা ‘ভুয়া তথ্য’ ছড়িয়ে কিরগিজস্তানে বিদেশী শিক্ষার্থীদের ওপর হামলা রংপুরে হুমকি দাতা ইউপি মেম্বারকে তলব করল রিটার্নিং কর্মকর্তা রোহিঙ্গা গ্রামে আরাকান আর্মির হামলা ও অগ্নিসংযোগ মিরপুরে ব্যাটারি চালিত রিক্সাচালক ও পুলিশ সংঘর্ষ : আহত অর্ধশত লজ্জাহীনতার বার্তা শিশুদের মনে দুর্ঘটনার কবলে ইরানের প্রেসিডেন্টের হেলিকপ্টার গুরুতর আঞ্চলিক সঙ্কটে পরিণত হয়েছে রোহিঙ্গা সমস্যা : পররাষ্ট্রমন্ত্রী

সকল